• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে আপাতত মার্জারে যাচ্ছে ১০ ব্যাংক, এর বাইরে নয়: বাংলাদেশ ব্যাংক রাজধানীর অতি ঝুঁকিপূর্ণ ৪৪ শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন খালির নির্দেশ চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৬.১ শতাংশ কৃচ্ছ্রসাধনে আগামী বাজেটেও থোক বরাদ্দ থাকছে না নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র প্রার্থী হচ্ছেন বিএনপি জামায়াত নেতারাও কিস্তির সময় পার হলেই মেয়াদোত্তীর্ণ হবে ঋণ বিভেদ মেটাতে মাঠে আওয়ামী লীগ নেতারা রেমিট্যান্সে সুবাতাস, ১২ দিনে এলো ৮৭ কোটি ডলার বাংলাদেশ ও চীনের বন্ধুত্বপূর্ণ পথচলা হয়ে উঠুক আরো শক্তিশালী বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা: ওবায়দুল কাদের আজ খুলছে অফিস-আদালত-ব্যাংক-বিমা হাওরে বিশ্বের দীর্ঘতম আলপনা সমৃদ্ধ ও স্মার্ট ভবিষ্যৎ নির্মাণে একযোগে কাজ করার আহ্বান অর্থ প্রতিমন্ত্রীর বাংলাদেশি জাহাজ ছিনতাই: সোমালিয়ার ৮ জলদস্যু গ্রেপ্তার ইরান-ইসরাইল উত্তেজনা নিরসন ও গাজায় হত্যাযজ্ঞ বন্ধ চায় বাংলাদেশ: পররাষ্ট্রমন্ত্রী নতুন স্বপ্ন, প্রত্যাশা আর সম্ভাবনা নিয়ে এলো ১৪৩১ পয়লা বৈশাখে র‌্যালি করবে আওয়ামী লীগ চালের বস্তায় লিখতে হবে মূল্য-জাত

সলঙ্গায় অতিরিক্ত মূল্যে সার বিক্রি-ভ্রাম্যমাণ আদালতে অর্থদন্ড

সিরাজগঞ্জ টাইমস / ১৮১ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ২৪ আগস্ট, ২০২২

সিরাজগঞ্জের সলঙ্গা থানার ধুবিল ইউনিয়নের মালতীনগর আমতলা বাজারে সরকারি মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্যে সার বিক্রি করায় এক ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অর্থদন্ড দেয়া হয়েছে। বুধবার সকাল ১১টায় ধুবিল ইউনিয়নের মালতীনগর আমতলা বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন,রায়গঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তৃপ্তি কণা মন্ডল।

অতিরিক্ত মূল্যে সার বিক্রি করার অপরাধে নিপা ট্রেডার্সের মালিক রফিকুলকে ১৫ হাজার টাকা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা আদায় করা হয়। এসময় রায়গঞ্জ উপজেলা কৃষি অফিসার মোঃ শহিদুল ইসলাম, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ মমিনুল ইসলাম সহ অনেকে উপস্থিত ছিলেন।

রায়গঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তৃপ্তি কণা মন্ডল বলেন,দোকানে সারের মূল্য তালিকা না টাঙানো, ক্রেতাকে বিক্রয় রশিদ না দেওয়া এবং ইউরিয়া সার সরকারি নির্দেশনা অমান্য করে বেশি দামে বিক্রি করার অপরাধে জরিমানা করা হয়েছে। জনস্বার্থে আমাদের এ অভিযান চলবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর