• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার উন্মুক্ত হতে পারে কুয়েতের শ্রমবাজার সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী খেলাধুলার মাধ্যমেই মেধা বিকাশের সুযোগ হবে মন্ত্রী-এমপির নিকটজনদের সরে দাঁড়ানোর নির্দেশ ওবায়দুল কাদেরের টিকফা নিয়ে ঢাকা-ওয়াশিংটন বৈঠক আজ যমুনার বুকে দৃশ্যমান হলো দীর্ঘতম বঙ্গবন্ধু রেলসেতু জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তির অর্জন তুলে ধরল ঢাকা অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধ করা হবে কাতার আমিরের সফরে ১০ চুক্তি ও সমঝোতার প্রস্তুতি জলবায়ু খাতে ৭১ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি সন্ত্রাসী কর্মকাণ্ডে গ্রেপ্তারদেরও কর্মী দাবি করে বিএনপি আট মেগা প্রকল্পের কাজ শেষ ৯০ ভাগ

সলঙ্গায় শীতার্তদের মাঝে এমপি আজিজের কম্বল বিতরণ

সিরাজগঞ্জ টাইমস / ৬৯ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩

নির্বাচনী এলাকা সিরাজগঞ্জের সলঙ্গায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন সিরাজগঞ্জ-৩ রায়গঞ্জ,তাড়াশ ও সলঙ্গা আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডা: আব্দুল আজিজ। শুক্রবার সলঙ্গা থানার ধুবিল,ঘুড়কা ও নলকা ইউনিয়নে পৃথকভাবে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

এ সময় সলঙ্গা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ রায়হান গফুর,সাধারণ সম্পাদক আতাউর রহমান লাভু,সলঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম,রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম হিরো,ধুবিল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মনিরুজ্জামান মনি মাষ্টার,সাধারণ সম্পাদক আব্দুল করিম সরকার ভোলা,স্থানীয় ইউপি সদস্য তারিকুল ইসলাম তারা,থানা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মমিন শেখ,জেলা ছাত্রলীগের সদস্য নাসিম,থানা ছাত্রলীগের সভাপতি তাওহীদুর রহমান বাচ্চু,সাধারণ সম্পাদক রিপন হাসান,যুগ্ম সাধারণ সম্পাদক সুমন হাসানসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কম্বল বিতরণকালে এমপি আজিজ বলেন,বর্তমান সরকার শীতার্ত মানুষের জন্য পর্যাপ্ত কম্বল বরাদ্ধ করেছে। ইতোমধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় ও ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে সারাদেশে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। তিনি আরো বলেন,সরকারের পাশাপাশি বিত্তশালীদের উচিত তাদের সাহায্যে এগিয়ে আসা। আমরা যারা সংসদ সদস্য আছি, তারা সাধ্যমত শীতবস্ত্র ক্রয় করে তা সাধারণ মানুষের মাঝে বিতরণ করা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর