• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০১ অপরাহ্ন
শিরোনামঃ
সলঙ্গায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে মারপিট আ’লীগ নেতা আরাফাতকে গ্রেফতার দাবীতে মানববন্ধন সলঙ্গা থানা যুবলীগের সভাপতি পদে সিভি জমা দিলেন রিয়াদুুল ইসলাম ফরিদ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক দুই মাসের মধ্যে অগ্রগতি প্রতিবেদন চান হাইকোর্ট ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন সব ধরনের সহযোগিতার আশ্বাস কাতারের আমিরের সম্পর্ক নতুন উচ্চতায় কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার

নিজস্ব প্রতিবেদক :

সলঙ্গায় গাড়ির চাপায় প্রাণ গেল সার্ভেয়ারের

সিরাজগঞ্জ টাইমস / ১০৪ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ২০ মে, ২০২৩

সিরাজগঞ্জের সলঙ্গায় মহাসড়ক পারাপারের সময় অজ্ঞাত গাড়ির চাপায় মের্সাস তুর্না এন্টারপ্রাইজের (প্রাইভেট) সার্ভেয়ার খোকন (৩০) নিহত হয়েছেন।

শুক্রবার (১৯ মে) রাত সোয়া ৯টার দিকে হাটিকমুরুল- বনপাড়া মহাসড়কের থানার হাটিকুমরুল মাছ আড়ৎ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবির সড়ক দূর্ঘনার বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন।

খোকনের বাড়ি শাহজাদপুরে।

তুর্ণা এন্টার প্রাইজের বালুর ট্রাকচালক আব্দুল্লাহ্ বলেন, হাটিকুমরুল ইন্টারচেন্সই’র মাছ আড়ত এলাকায় মহাসড়কের পাশেই মাটি ভরার্টের কাজ চলছিল। খোকন এখানে সার্ভেয়ারের দ্বায়িত্ব পালন করছিলেন। আমাদের কম্পানির ২০ নম্বর ট্রাক এসে দেখে তার মরদেহ মহাসড়কে পড়ে আছে।

ওসি বদরুল কবির বলেন, হাটিকুমরুল ইন্টারচেন্সই’র মাছ আরৎ এলাকায় মহাসড়কের পাশেই মাটি ভরাটের কাজ চলছিল। খোকন সে স্থানে সার্ভেয়ারের দ্বায়িত্ব পালন করছিলেন। মহাসড়ক পারাপারের সময় অজ্ঞাত কোনো একটি যানবাহন তাকে চাপা দিলে ঘটনাস্থলেই খোকন মারা যায়। তার মরদেহ থানা হেফাজতে রয়েছে। কোম্পানির লোকজনকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর