• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির আইনের আওতায় আসবে সব ধরনের অনলাইন সেবা সাইবার অপরাধ নিয়ন্ত্রণের উদ্যোগ থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা সলঙ্গায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে মারপিট আ’লীগ নেতা আরাফাতকে গ্রেফতার দাবীতে মানববন্ধন সলঙ্গা থানা যুবলীগের সভাপতি পদে সিভি জমা দিলেন রিয়াদুুল ইসলাম ফরিদ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক

সরকারের হাতে হারিকেন ধরিয়ে বিদায় করতে চাই:সিরাজগঞ্জে মিনু

সিরাজগঞ্জ টাইমস / ৬৩ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ৩১ জুলাই, ২০২২

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ও বিএনপির সাবেক যুগ্ম মহাসচিব মিজানুর রহমান মিনু বলেছেন, বিদ্যুৎ ও প্রতিটা পণ্যের দাম মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। সরকার দেশের মানুষের হাতে হারিকেন ধরিয়ে দিয়েছে। আমরা সরকারের হাতে হারিকেন ধরিয়ে দিয়ে বিদায় করতে চাই। বাংলাদেশে গণতন্ত্র ফিরে আনতে হবে, আইনের শাসন ফিরে আনতে হবে। ষড়যন্ত্রকারী সরকার বিদ্যুৎতের লোডশেডিং এবং সকল পণ্যের দাম বৃদ্ধি করেছে । এই বিশ্বাসঘাতক সরকার জনগনকে দূরে রেখে অবৈধভাবে ক্ষমতায় এসেছে। বাংলাদেশের জনগণ এই অবৈধ সরকার চায় না।

সারা দেশে লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার বিরুদ্ধে আজ রবিবার সকালে শহরের ইবি রোডস্থ ভাসানী মিলনায়তন চত্বরে সিরাজগঞ্জ জেলা বিএনপির প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে এ সব কথা বলেন তিনি।

সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য রুমানা মাহমুদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নান তালুকদার, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু প্রমূখ।

এ সময় জেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক শামীম খান, রাশেদুল হাসান রঞ্জন, হারুন অর রশিদ খান হাসান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান সহ জেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর