• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী

নিজস্ব প্রতিবেদক :

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল-তানভীর ইমাম এমপি

সিরাজগঞ্জ টাইমস / ১৯৩ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ১৭ মে, ২০২৩

সিরাজগঞ্জ-৪ উল্লাপাড়া-সলঙ্গা আসনের এমপি তানভীর ইমাম বলেছেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল। সারা বিশ্ব এখন বাংলাদেশের প্রশংসা করে। দেশের প্রতিটি জনপদে এখন উন্নয়ন দৃশ্যমান। মানুষের জীবনমান উন্নয়ন হয়েছে।

বুধবার বিকেলে উপজেলার সলঙ্গা ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত চা আড্ডা ও উঠান বৈঠকে  প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,উল্লাপাড়া উপজেলায় বর্তমান সরকারের আমলে শত শত কোটি টাকার ভৌত অবকাঠামো উন্নয়ন করেছি।

উপজেলার প্রত্যন্ত গ্রাম জনপদ থেকে মানুষ এখন যানবাহনে যে কোন সময় যানবাহনে আসা যাওয়া করতে পারে। যা অতীতে চিন্তাও করা যেত না। প্রতিটি গ্রামের কৃষক থেকে শুরু করে সব ধরনের মানুষ সার,বীজ সহ মালামাল আনা নেয়া করতে পারছে। শিক্ষা,স্বাস্থ্য সহ প্রতিটি সেক্টরে উন্নয়ন করা হয়েছে। আইন শশৃঙ্খলা পরিস্থিতি উন্নত হয়েছে। উন্নয়নের এই ধারা অব্যহত রাখতে তিনি আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনার আহ্বান জানান।

চা চক্র ও উঠান বৈঠকে উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা,উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না,যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান,সাংগঠনিক সম্পাদক মীর আরিফুল ইসলাম উজ্জাল,আরিফ বিন হাবীব,জাহিদুজ্জামান কাকন,শ্রম বিষয়ক সম্পাদক আব্দুস সামাদ সরকার,সলঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোখলেছুর রহমান তালুকদার,হাটিকুমরুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেদায়েতুল আলম রেজা,রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম হিরো,সলঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আকমল হোসেন বাদশা,সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, রামকৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহিদুল ইসলাম,সাধারণ সম্পাদক আলতাফ হোসেন মন্ডলসহ সলঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগ,সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর