বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০১:৫৫ অপরাহ্ন

শিশুকে কোলে তুলে লাপাত্তা নারী, ৪ দিনেও মেলেনি খোঁজ

অনলাইন ডেস্ক :
  • সময় কাল : রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ১২২ বার পড়া হয়েছে

মোহাম্মদ রানা। আড়াই বছরের ছেলে ইব্রাহীমকে নিয়ে এসেছিলেন মসজিদে নামাজ পড়তে। পরে ছেলেকে নিয়েই ইমামের পেছনে ফরজ নামাজ শুরু করেন। এরমধ্যে প্রথম রাকাত পড়া অবস্থায় শিশু ইব্রাহীম মসজিদ থেকে বেরিয়ে যায়। একপর্যায়ে নামাজ শেষে রানা ছেলেকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে তিনি জানতে পারেন- বোরকা পরা এক নারী তার ছেলেকে মসজিদের বাইরে থেকে নিয়ে গেছে।

ঘটনার চার দিন অতিবাহিত হয়ে গেলেও রাজধানীর মহাখালী সাততলা সংক্রামক ব্যাধি জামে মসজিদ থেকে নিখোঁজ শিশু ইব্রাহীমের খোঁজ মেলেনি। এ ঘটনায় তার বাবা মোহাম্মদ রানা থানায় জিডিও (সাধারণ ডায়েরি) করেছেন।

শিশু ইব্রাহীমের বাবা রানা ঢাকা মেইলকে বলেন, ‘নামাজ শেষ করে দেখি ইব্রাহিম নেই। পরে এক রিকশাচালক আমাকে বলে- এক নারী তার রিকশায় উঠেছিল। তার কোলে এক ছেলে শিশু ছিল। ওই নারী তাকে বারবার বলছিল- মহাখালী বাসস্ট্যান্ডের দিকে যান। জালালপুর যাব। বাস দাঁড়িয়ে আছে, ছেড়ে দেবে, দ্রুত যান।’

কান্নাভেজা কণ্ঠে রানা বলেন, বৃহস্পতিবারের (১১ আগস্ট) ওই ঘটনায় পুরো বিষয়টি আমি থানা পুলিশকে জানিয়েছি, কিন্তু কেউ তো আমার ছেলের খোঁজ দিতে পারছে না।

এ বিষয়ে কথা হলে বনানী থানার ইন্সপেক্টর (অপারেশনস) ইসরাফিল হোসেন ভুঁইয়া রোববার জানান, তারা শিশুটিকে উদ্ধারে কাজ করছেন। তবে এখনো কোনো সূত্র নিশ্চিত করতে পারেননি।

এ দিকে ঘটনার দিনের মসজিদের সিসিটিভি ক্যামেরায় ধারণকৃত ফুটেজে দেখা গেছে, মসজিদের বাইরে একটি শিশুকে নিয়ে নীল রঙের বোরকা পরা এক নারী তড়িঘড়ি করে দৌড়ে যাচ্ছেন। পরে দৌড়ে গিয়ে একটি রিকশায় ওঠেন সেই নারী। এছাড়া নিখোঁজ হওয়ার কিছুদিন আগেও একই নারীকে ইব্রাহীমের দাদার বাড়ির সামনেও ঘোরাঘুরি করতে দেখা গেছে বলে জানিয়েছেন শিশুটির মা রেশমা।

এ প্রসঙ্গে ডিবির তদন্ত সংশ্লিষ্ট এক কর্মকর্তা বলেন, এ ঘটনার পর থেকে তারা কাজ করছেন কিন্তু কোনো ক্লু পাচ্ছেন না। সিসিটিভি ফুটেজ থাকলেও সেটি মহাখালী বাসস্ট্যান্ড পর্যন্ত। এরপর আর কোনো ফুটেজ পাওয়া যায়নি। ফলে সেই নারী কোনদিকে গেছেন, তা তারা বের করতে পারছেন না।

নিউজটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর  কোন লেখা,ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ।
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102