• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
সব ধরনের সহযোগিতার আশ্বাস কাতারের আমিরের সম্পর্ক নতুন উচ্চতায় কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার উন্মুক্ত হতে পারে কুয়েতের শ্রমবাজার সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী খেলাধুলার মাধ্যমেই মেধা বিকাশের সুযোগ হবে মন্ত্রী-এমপির নিকটজনদের সরে দাঁড়ানোর নির্দেশ ওবায়দুল কাদেরের টিকফা নিয়ে ঢাকা-ওয়াশিংটন বৈঠক আজ যমুনার বুকে দৃশ্যমান হলো দীর্ঘতম বঙ্গবন্ধু রেলসেতু জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তির অর্জন তুলে ধরল ঢাকা অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধ করা হবে কাতার আমিরের সফরে ১০ চুক্তি ও সমঝোতার প্রস্তুতি

শিবগঞ্জ উপজেলার সাব-রেজিষ্টার মো. ইউসুফ আলীর ওপর হামলার প্রতিবাদে তাড়াশে সাব রেজিষ্টি অফিসে প্রতিবাদ সমাবেশ

সিরাজগঞ্জ টাইমস / ৪৭ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সাব-রেজিষ্টার মো. ইউসুফ আলীকে ১০ জানুয়ারি বিকেলে নিজ অফিসে সরকারি দায়িত্ব পালনকালে শারীরিকভাবে লাঞ্ছিত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত ।

এদিকে সাব রেজিষ্টার ইউসুফ আলীর ওপর হামলা চালিয়ে মারাত্মকভাবে আহত করার প্রতিবাদে বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস এসোসিয়েশন উদ্যোগে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা রেজিষ্টার ও সাব-রেজিষ্টি অফিসে সকল কর্মরত কর্মকর্তা ও কর্মচারী প্রতিবাদে বুধবার কর্ম বিরতি পালন করেছেন।

এ সময় তাড়াশ উপজেলা সাব রেজিষ্টার ফারহানা আজিজ এর সভাপতিত্বে এক সংক্ষিপ্ত সমাবেশও অনুষ্ঠিত হয়। এতে অন্যাানের বক্তব্য দেন, অফিস সহকারী আব্দুস সালাম, মোহরারর,ইউনুস আলী, নকল নবিশ, শহিদুল ইসলাম, ফিরোজ হোসেন প্রমুখ ।

সভাপতির বক্তব্যে ফারহানা আজিজ বলেন, একজন উপজেলা সাব রেজিষ্টার নানা সীমাবদ্ধতার মধ্যেও সততার সাথে তাঁর দায়িত্ব পালন করে থাকেন। এক জন সরকারী কর্মকর্তা হয়ে আরেক কর্মকর্তার ওপর হামলা করা নিন্দনীয়। আমরা বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস এসোসিয়েশনের পক্ষ থেকে হামলাকারী শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াতের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করছি।

অপরদিকে দায়িত্বশীল ব্যাক্তিদের আশ্বাসের প্রেক্ষিতে বুধবার রাতে কর্মবিরতি প্রত্যাহার হলেও বৃহস্পতিবার তাড়াশ উপজেলা সাব রেজিষ্টি অফিসে তেমন কোন কাজ হয়নি। এখানে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীরা শিবগঞ্জ উপজেলার সাব-রেজিষ্টার মো. ইউসুফ আলীর ওপর হামলার ঘটনায় থমথমে অবস্থা বিরাজ করছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর