• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার উন্মুক্ত হতে পারে কুয়েতের শ্রমবাজার সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী খেলাধুলার মাধ্যমেই মেধা বিকাশের সুযোগ হবে মন্ত্রী-এমপির নিকটজনদের সরে দাঁড়ানোর নির্দেশ ওবায়দুল কাদেরের টিকফা নিয়ে ঢাকা-ওয়াশিংটন বৈঠক আজ যমুনার বুকে দৃশ্যমান হলো দীর্ঘতম বঙ্গবন্ধু রেলসেতু জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তির অর্জন তুলে ধরল ঢাকা অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধ করা হবে কাতার আমিরের সফরে ১০ চুক্তি ও সমঝোতার প্রস্তুতি জলবায়ু খাতে ৭১ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি সন্ত্রাসী কর্মকাণ্ডে গ্রেপ্তারদেরও কর্মী দাবি করে বিএনপি আট মেগা প্রকল্পের কাজ শেষ ৯০ ভাগ

শাহজাদপুরে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

সিরাজগঞ্জ টাইমস / ১৭৬ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২

সিরাজগঞ্জের শাহজাদপুরে জাহানারা খাতুন (১১) নামে পঞ্চম শ্রেণীর এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুরে শাহজাদপুর পৌর এলাকার পাড়কোলা মহল্লায় নিজ বাড়ি থেকে পুলিশ তার লাশ উদ্ধার করা হয়।

এঘটনায় থানায় অপমৃত্যু মামলা (ইউডি) দায়ের করা হয়েছে। সে শাহজাদপুর পৌর এলাকার পাড়কোলা মহল্লার আফান প্রামানিকের মেয়ে।

শাহজাদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মহা আলম বলেন, পারিবারিক কোন বিষয় নিয়ে জাহানারা খাতুন তার মা ও ভাইয়ের সাথে মনোমালিন্য হয়। অভিমানে সে আত্মহত্যা করেছে বলে পরিবার দাবী করেছে।

তবে মৃত্যুর প্রকৃত কারন জানতে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। ঘটনাটি নিয়ে তদন্ত করলে মূল কারন জানা যাবে। আমরা ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় আছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর