• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
হাটিকুমরুল হাইওয়ে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত সলঙ্গায় তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ করলেন যুবলীগ নেতা রাজিব পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির

শাহজাদপুরে মহাসড়কের দুই পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ

সিরাজগঞ্জ টাইমস / ৬৭ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ২৪ জুলাই, ২০২২

সিরাজগঞ্জের শাহজাদপুরে মহাসড়কের দুই পাশের প্রায় দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করেছে সড়ক ও জনপদ বিভাগ।

রোববার (২৪ জুলাই) সকাল থেকে বিকেল পর্যন্ত বগুড়া-নগরবাড়ী মহসড়কের শাহজাদপুর বিসিক বাসস্ট্যান্ড থেজে শুরু হয় এ উচ্ছেদ অভিযান।

ঢাকা জোনের সম্পত্তি ও আইন কর্মকর্তা (সওজ) এর উপসচিব মো. কামরুজ্জামান ও সিরাজগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী আবু মনসুর আহমেদের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান কার্যক্রম পরিচালিত হয়।

জানা গেছে, মহাসড়কে অবৈধভাবে গড়ে ওঠা বিভিন্ন ধরনের এসব ছোট বড় কাচা পাকা স্থাপনা অপসারনে সড়ক বিভাগ থেকে ২০ জুলাই নোটিশ প্রাদন করা হলেও তারা নিজ উদ্যেগে অপসারন না করায় রোববার সকালে এ উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। অবৈধ স্থপনা উচ্ছেদে এ অভিযান অব্যহত থাকবে বলে জানিয়েছে সড়ক বিভাগ।

এদিকে সকাল থেকে এ উচ্ছেদ অভিযান চলাকালে শতশত উৎসুক জনতা ভীড় জমায় বিসিক বাসস্ট্যান্ডে। যেকোন পরিস্থিতি সামাল দিতে বিপুল পরিমান পুলিশ মোতায়েন করা হয় বিসিক বাসস্ট্যান্ড এলাকায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর