• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী সলঙ্গায় ১০৭ বছরেও জীবন যুদ্ধ শেষ হয়নি বৃদ্ধা ডালিম খাতুনের দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে আপাতত মার্জারে যাচ্ছে ১০ ব্যাংক, এর বাইরে নয়: বাংলাদেশ ব্যাংক রাজধানীর অতি ঝুঁকিপূর্ণ ৪৪ শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন খালির নির্দেশ চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৬.১ শতাংশ কৃচ্ছ্রসাধনে আগামী বাজেটেও থোক বরাদ্দ থাকছে না নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র প্রার্থী হচ্ছেন বিএনপি জামায়াত নেতারাও কিস্তির সময় পার হলেই মেয়াদোত্তীর্ণ হবে ঋণ বিভেদ মেটাতে মাঠে আওয়ামী লীগ নেতারা রেমিট্যান্সে সুবাতাস, ১২ দিনে এলো ৮৭ কোটি ডলার বাংলাদেশ ও চীনের বন্ধুত্বপূর্ণ পথচলা হয়ে উঠুক আরো শক্তিশালী বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা: ওবায়দুল কাদের আজ খুলছে অফিস-আদালত-ব্যাংক-বিমা

শাহজাদপুরে চিকিৎসক নন তবুও দেখতেন রোগী, দিতেন প্রেসক্রিপশন

সিরাজগঞ্জ টাইমস / ৫৪ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ১০ অক্টোবর, ২০২২

নিজেকে জেনারেল ফিজিশিয়ান দাবি করে রোগী দেখে একের পর এক উচ্চতর অ্যান্টিবায়োটিক প্রেসক্রিপশন করার দায়ে সিরাজগঞ্জের শাহজাদপুরে সেলিম রেজা নামে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সেই সঙ্গে মেয়াদোত্তীর্ণ বিস্কুটের গুঁড়ো দিয়ে সমুচা, সিঙ্গারা ও পিলাপুঠি তৈরির অভিযোগে স্থানীয় তামিম বেকারিকে সিলগালা করে দিয়েছে তারা।

এছাড়াও বিভিন্ন অভিযোগে আরও চারটি প্রতিষ্ঠানকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রোববার (৯ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, সিরাজগঞ্জের সহকারি পরিচালক মাহমুদ হাসান রনির নেতৃত্বে উপজেলার দ্বারিয়াপুর বাজার ও জামিরতা বাজার এলাকায় এ অভিযান চালানো হয়।

মাহমুদ হাসান রনি জানান, দ্বারিয়াপুর বাজারে কাদের ড্রাগ হাউসে সেলিম রেজা নামে এক ব্যক্তি নিজেকে জেনারেল ফিজিশিয়ান দাবি করে রোগী দেখছিলেন। সেই সঙ্গে বিভিন্ন অ্যান্টিবায়োটিক ওষুধও প্রেসক্রিপশন করছিলেন। এ অভিযোগে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। আর জামিরতা বাজারে মেয়াদোত্তীর্ণ বিস্কুটের গুঁড়া দিয়ে সমুচা, সিঙ্গারা ও পুলিপিঠা তৈরির দায়ে তামিম বেকারিকে সম্পূর্ণ সিলগালা করে দেওয়া হয়েছে। এছাড়াও শহরের ডাকবাংলো পাড়ায় পিস ল্যাব অ্যান্ড হাসপাতালে সেবামূল্যের তালিকা না থাকায় ৫ হাজার, বিএসটিআই অনুমোদন ছাড়া নোংরা পরিবেশে বিস্কুট ও কেক তৈরির দায়ে ফাইভ স্টার ফুড প্রোডাক্টকে ২০ হাজার, কাপড়ের রঙ দিয়ে আইসক্রিম তৈরি করায় জামিরতা বাজারের নিউ ফাতেমা বেকারিকে ২০ হাজার ও নোংরা পরিবেশে খাদ্যপণ্য তৈরির দায়ে শাহজালাল বেকারিকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর