• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী সলঙ্গায় ১০৭ বছরেও জীবন যুদ্ধ শেষ হয়নি বৃদ্ধা ডালিম খাতুনের দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে আপাতত মার্জারে যাচ্ছে ১০ ব্যাংক, এর বাইরে নয়: বাংলাদেশ ব্যাংক রাজধানীর অতি ঝুঁকিপূর্ণ ৪৪ শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন খালির নির্দেশ চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৬.১ শতাংশ কৃচ্ছ্রসাধনে আগামী বাজেটেও থোক বরাদ্দ থাকছে না নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র প্রার্থী হচ্ছেন বিএনপি জামায়াত নেতারাও কিস্তির সময় পার হলেই মেয়াদোত্তীর্ণ হবে ঋণ বিভেদ মেটাতে মাঠে আওয়ামী লীগ নেতারা

শাহজাদপুরে ইউএনওর গাড়ি ভাংচুর, সহকারী কমিশনার আহত

সিরাজগঞ্জ টাইমস / ৫৮ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার আশ্রয়ণ প্রকল্পের জায়গা পরিদর্শনকালে হামলার শিকার হয়েছেন।

উশৃংখল জনতার এ হামলায় সহকারী কমিশনার (ভূমি) লিয়াকত সালমান আহত হয়েছেন।

তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ হামলায় ইউএনওর গাড়িও ভাংচুরের ঘটনা ঘটেছে।

শাহজাদপুর থানার ওসি নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্প নির্মাণের লক্ষ্যে রোববার দুপুরের দিকে উপজেলা নির্বাহী অফিসার তরিকুল ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি) লিয়াকত সালমান ওই উপজেলার বলদিপাড়া হলদি ঘর পরিদর্শনে যায়।

এ সময় এলাকার উশৃংখল জনতা পথরোধ করে ও অশালীন আচরণ করে। তারা একপর্যায়ে পেছন থেকে অতর্কিত হামলা চালিয়ে ইউএনও’র গাড়ী ভাংচুর করে এবং ইটপাটকেল নিক্ষেপে সহকারী কমিশনার মাথায় জখম হন। তাকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে শাহজাদপুর উপজেলা হাসপাতালের আরএমও ডাঃ মাসুদ রানা সাংবাদিকদের জানান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লিয়াকত সালমানের মাথায় ৮টি সেলাই দেয়া হয়েছে এবং  বিকেলে তাকে উন্নত চিকিৎসার জন্য উল্লেখিত হাসপাতালে স্থানান্তর  করা হয়েছে।

এ সম্পর্কে অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) হাসিবুল ইসলাম সাংবাদিকদের বলেন, পরিস্থিতি এখন শান্ত থাকলেও এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনা তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার তরিকুল ইসলাম বলেন, ইতিপূর্বে হলদিঘর গ্রামের আশ্রয়ণ প্রকল্পের কাজ করার গ্রামবাসীর সাথে সমন্বয় করা হয়েছে। এজন্য সেখানে পরিদর্শনে যাওয়া হয়েছিল। এ পরিদর্শনে সেখানে যাওয়া মাত্র গ্রামবাসীরা আমাদের উপর হামলা চালায়। এ হামলার সময় বেশীর ভাগ নারী ছিল। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি উল্লেখ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর