সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৭:৩২ অপরাহ্ন

শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধায় সিক্ত সাজেদা চৌধুরী

সিরাজগঞ্জ টাইমস ডেস্ক:
  • সময় কাল : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৭ বার পড়া হয়েছে

সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হয়েছে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর মরদেহ।

সোমবার (১২ সেপ্টেম্বর) বিকেল ৩টার আগে মরদেহ ফরিদপুরের নগরকান্দা থেকে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হয়। এরপর সর্বস্তরের মানুষ তার মরদেহ ফুলের শ্রদ্ধা জানাচ্ছেন। ৪টা পর্যন্ত মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হবে।

শ্রদ্ধা নিবেদনের পর বাদ আসর বায়তুল মোকাররম মসজিদে জানাজা শেষে বনানী কবরস্থানে দাফন করা হবে বর্ষীয়ান এই রাজনীতিবিদকে।

sajeda-2গতকাল রোববার (১১ সেপ্টেম্বর) রাত ১১টা ৪০ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) মারা যান সাজেদা চৌধুরী। রাতে মরদেহ ঢাকায়  রাখার পর সোমবার সড়কপথে তা নেওয়া হয় ফরিদপুরের নগরকান্দা উপজেলায়। সকাল সোয়া ১১টার দিকে উপজেলার এম এন (মহেন্দ্র নারায়ণ) একাডেমি মাঠে তার প্রথম জানাজা হয়।

জানাজায় ইমামতি করেন নগরকান্দা মদিনাতুল উলুম মাদরাসার শিক্ষক ইসমাতুল্লাহ কাসেমী। নামাজে অংশ নেন কেন্দ্রীয় নেতা মির্জা আজম, জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ, ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মো. শাহজাহানসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

sajeda-4

জানাজার পর মরদেহ আনা হয় ঢাকার কেন্দ্রীয় শহীদ মিনারে। সাজেদা চৌধুরীর মরদেহ আসার খবর পেয়ে আগে থেকেই সেখানে অপেক্ষা করতে থাকেন শত শত মানুষ। সবাই ফুল হাতে শ্রদ্ধা জানাতে আসেন। মরদেহবাহী অ্যাম্বুলেন্সটি শহীদ মিনার এলাকায় পৌঁছার সঙ্গে সঙ্গে সেটিকে ঘিরে ধরেন মানুষ।

নিউজটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর  কোন লেখা,ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ।
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102