• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী

শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধায় সিক্ত সাজেদা চৌধুরী

সিরাজগঞ্জ টাইমস / ১৬০ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২

সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হয়েছে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর মরদেহ।

সোমবার (১২ সেপ্টেম্বর) বিকেল ৩টার আগে মরদেহ ফরিদপুরের নগরকান্দা থেকে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হয়। এরপর সর্বস্তরের মানুষ তার মরদেহ ফুলের শ্রদ্ধা জানাচ্ছেন। ৪টা পর্যন্ত মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হবে।

শ্রদ্ধা নিবেদনের পর বাদ আসর বায়তুল মোকাররম মসজিদে জানাজা শেষে বনানী কবরস্থানে দাফন করা হবে বর্ষীয়ান এই রাজনীতিবিদকে।

sajeda-2গতকাল রোববার (১১ সেপ্টেম্বর) রাত ১১টা ৪০ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) মারা যান সাজেদা চৌধুরী। রাতে মরদেহ ঢাকায়  রাখার পর সোমবার সড়কপথে তা নেওয়া হয় ফরিদপুরের নগরকান্দা উপজেলায়। সকাল সোয়া ১১টার দিকে উপজেলার এম এন (মহেন্দ্র নারায়ণ) একাডেমি মাঠে তার প্রথম জানাজা হয়।

জানাজায় ইমামতি করেন নগরকান্দা মদিনাতুল উলুম মাদরাসার শিক্ষক ইসমাতুল্লাহ কাসেমী। নামাজে অংশ নেন কেন্দ্রীয় নেতা মির্জা আজম, জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ, ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মো. শাহজাহানসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

sajeda-4

জানাজার পর মরদেহ আনা হয় ঢাকার কেন্দ্রীয় শহীদ মিনারে। সাজেদা চৌধুরীর মরদেহ আসার খবর পেয়ে আগে থেকেই সেখানে অপেক্ষা করতে থাকেন শত শত মানুষ। সবাই ফুল হাতে শ্রদ্ধা জানাতে আসেন। মরদেহবাহী অ্যাম্বুলেন্সটি শহীদ মিনার এলাকায় পৌঁছার সঙ্গে সঙ্গে সেটিকে ঘিরে ধরেন মানুষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর