• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার উন্মুক্ত হতে পারে কুয়েতের শ্রমবাজার সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী খেলাধুলার মাধ্যমেই মেধা বিকাশের সুযোগ হবে মন্ত্রী-এমপির নিকটজনদের সরে দাঁড়ানোর নির্দেশ ওবায়দুল কাদেরের টিকফা নিয়ে ঢাকা-ওয়াশিংটন বৈঠক আজ যমুনার বুকে দৃশ্যমান হলো দীর্ঘতম বঙ্গবন্ধু রেলসেতু জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তির অর্জন তুলে ধরল ঢাকা অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধ করা হবে কাতার আমিরের সফরে ১০ চুক্তি ও সমঝোতার প্রস্তুতি জলবায়ু খাতে ৭১ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি সন্ত্রাসী কর্মকাণ্ডে গ্রেপ্তারদেরও কর্মী দাবি করে বিএনপি আট মেগা প্রকল্পের কাজ শেষ ৯০ ভাগ

লোহাগড়ায় স্কুল ছাত্রীর সঙ্গে পাশবিকতা করে দুই বখাটে শ্রীঘরে

সিরাজগঞ্জ টাইমস / ১২৫ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২

নড়াইলের লোহাগড়ায় ৮ম শ্রেণির একজন ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত দুইজনকে আটক করেছে পুলিশ।

গত বুধবার (২৬ অক্টোবর) রাত ১০টার দিকে জয়পুর ইউনিয়নের বেলটিয়া গ্রামে ওই ঘটনা ঘটে।

ভুক্তভোগী স্কুলছাত্রী বর্তমানে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন।

আটককৃতরা হলেন- জয়পুর ইউনিয়নের বেলটিয়া গ্রামের সাফায়েত মোল্যার ছেলে রিফাত মোল্যা (২০) ও কুবাদ মোল্যার ছেলে হাবিবুর রহমান (১৮)।

পুলিশ ও ছাত্রীর পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার রাত ১০টার দিকে ওই ছাত্রী তার বাড়ি থেকে ২শ গজ দূরে চাচার বাড়িতে চাচাতো ভাইকে এগিয়ে দিতে যায়। এরপর ফেরার পথে পাশের বেলটিয়া গ্রামের রিফাত ও হাবিবুর তাকে জোর করে পাশের বাগানে নিয়ে যায়। এ সময় হাবিবুরের সহযোগিতায় রিফাত তাকে ধর্ষণ করে। এরপর মেয়েটির চিৎকারে গ্রামবাসী এগিয়ে এলে রিফাত পালিয়ে যায়। এ সময় জনতা রিফাতের সহযোগী হাবিবুরকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ এসে মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় এবং হাবিবুরকে থানায় নিয়ে যায়। পরে রাতেই অভিযান চালিয়ে মূলহোতা রিফাতকে আটক করে পুলিশ।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন দুইজনকে আটক করার বিষয়টি নিশ্চিত করে বলেন, ভুক্তভোগী বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর