• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
হাটিকুমরুল হাইওয়ে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত সলঙ্গায় তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ করলেন যুবলীগ নেতা রাজিব পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির

রাষ্ট্রপতিকে ফুলেল শুভেচ্ছা জানালেন সলঙ্গা আ.লীগের সভাপতি-সম্পাদক

সিরাজগঞ্জ টাইমস / ৮০ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ১৫ মার্চ, ২০২৩

দেশের ২২তম রাষ্ট্রপতি পদে আওয়ামী লীগ মনোনীত  মো. সাহাবুদ্দিন চুপ্পু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সিরাজগঞ্জের সলঙ্গা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব রায়হান গফুর ও সাধারণ সম্পাদক আতাউর রহমান লাভু।

বুধবার (১৫ মার্চ) রাজধানীর গুলশানে নবনির্বাচিত রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান তারা।

সাক্ষাৎকালে নির্বাচিত রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন চুপ্পু দেশের উন্নয়ন ও অগ্রগতির পক্ষে সলঙ্গা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব রায়হান গফুর ও সাধারণ সম্পাদক আতাউর রহমান লাভুকে কাজ করার আহ্বান জানান।

সাক্ষাৎকালে মহামান্য রাষ্ট্রপতির নতুন কর্মস্থলের সফলতা ও সুদীর্ঘ জীবন কামনা করেছেন সলঙ্গা থানা আওয়ামীলীগের এ দুই নেতা।

এসময় রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন চুপ্পু সলঙ্গা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব রায়হান গফুর ও সাধারণ সম্পাদক আতাউর রহমান লাভুসহ সলঙ্গাবাসীকেও শুভেচ্ছা জানিয়েছেন ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর