সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:২৬ অপরাহ্ন

মাহির সঙ্গে প্রযোজকের দ্বন্দ্বের অবসান

বিনোদন ডেস্ক :
  • সময় কাল : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ৯৬ বার পড়া হয়েছে

সরকারি অনুদানে নির্মিত ‘আশীর্বাদ’ সিনেমা নিয়ে পরিচালক, নায়ক-নায়িকা ও প্রযোজকের মধ্যে দ্বন্দ্ব চলছিল। একে অন্যের বিরুদ্ধে পাল্টাপাল্টি অভিযোগ করছিলেন। একটা সময় ছবির নায়িকা মাহি চলচ্চিত্র শিল্পী সমিতিতে সহ-প্রযোজক তাহেরা ফেরদৌস জেনিফারের বিরুদ্ধে অভিযোগ করেন।

অভিযোগের প্রেক্ষিতে পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক, রোশান, মাহি ও জেনিফারকে ডাকা হয় শিল্পী সমিতির কার্যালয়ে। গতকাল বৃহস্পতিবার বিকেল ৫টায় শুরু হওয়া সালিশি বৈঠক দু’পক্ষসহ উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, প্রযোজক নেতা শামসুল আলম, ইকবাল হোসেন, শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, সাধারণ সম্পাদক নিপুণ আক্তার, সহ-সম্পাদক সাইমন সাদিক।

সালিশি বৈঠক শেষ হয় রাত ৮টার দিকে। এরপর তারা সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, তাদের মধ্যকার সকল দ্বন্দ্বের অবসান হয়েছে।

জেনিফার ফেরদৌস বলেন, ‘আমাদের সঙ্গে ছবি চলাকালীন কোনো দ্বন্দ্ব ছিলো না। কিন্তু কীভাবে যেন কী হয়ে গেল। আমরা জানতে পেরেছি একটা তৃতীয় পক্ষ আমাদের মধ্যে এ দ্বন্দ্ব লাগিয়েছে। আমরা তাকেও চিহ্নিত করতে পেরেছি। তার নামটা সবার সামনে বলতে চাই না। যাই হোক আমাদের মধ্যকার সকল দ্বন্দ্বের অবসান হয়েছে।’

মাহি বলেন, ‘আমি বলব শুরু থেকে ছবি নিয়ে একটা গ্রুপ করে ফেলা যেতো যেখানে ছবির সবকিছু শেয়ার করা হবে, তাহলে হয়তো এত ভুল বোঝাবুঝি হতো না। তাতে করে এমন হতো এরকমটা এরকম করতে চাইছি, তাতে আমরা সবাই ফিডব্যাক দিতে পারতাম। এখনও বলব, ছবিটা ভুল সময়ে মুক্তি দেওয়া হচ্ছে। সময় নিয়ে মুক্তি দিলে আমরা ভালো করে প্রচারণা করতে পারতাম। আর আমি দুঃখিত সবকিছুর জন্য।’

মুক্তিযুদ্ধের গল্পে নির্মিত হয়েছে ‘আশীর্বাদ’ সিনেমাটি। ২০১৯-২০ অর্থ বছরে সরকারি অনুদান পায় এটি। আজ ১৯ আগস্ট হাতে গোনা কয়েকটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই ছবি।

নিউজটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর  কোন লেখা,ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ।
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102