• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার উন্মুক্ত হতে পারে কুয়েতের শ্রমবাজার সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী খেলাধুলার মাধ্যমেই মেধা বিকাশের সুযোগ হবে মন্ত্রী-এমপির নিকটজনদের সরে দাঁড়ানোর নির্দেশ ওবায়দুল কাদেরের টিকফা নিয়ে ঢাকা-ওয়াশিংটন বৈঠক আজ যমুনার বুকে দৃশ্যমান হলো দীর্ঘতম বঙ্গবন্ধু রেলসেতু জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তির অর্জন তুলে ধরল ঢাকা অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধ করা হবে কাতার আমিরের সফরে ১০ চুক্তি ও সমঝোতার প্রস্তুতি জলবায়ু খাতে ৭১ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি সন্ত্রাসী কর্মকাণ্ডে গ্রেপ্তারদেরও কর্মী দাবি করে বিএনপি আট মেগা প্রকল্পের কাজ শেষ ৯০ ভাগ মালয়েশিয়ায় বাংলাদেশিদের ই-পাসপোর্ট সেবা শুরু বিআরটিএর অভিযানে ৪০৫ মামলা, ১০ লাখ টাকা জরিমানা দেশব্যাপী ৩ দিনের হিট অ্যালার্ট জারি চাষাবাদ সহজ করতে যন্ত্রের ব্যবহার বাড়াচ্ছে সরকার : সুনামগঞ্জে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ

ভাগ্নির সঙ্গে পাশবিকতা করায় মামাকে ধরল র‍্যাব

সিরাজগঞ্জ টাইমস / ১৩০ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২

ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে মামা রিপন মোল্লাকে গ্রেফতার করেছে র‍্যাব-৮ বরিশালের ফরিদপুর ক্যাম্প।

শনিবার (১০ ডিসেম্বর) বিকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে গ্রেফতারের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছে ফরিদপুর র‍্যাব-৮।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে ৯ ডিসেম্বর গতকাল শুক্রবার দিবাগত গভীর রাতে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার হোগলা বুনিয়া এলাকা থেকে রিপন মোল্যাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার রিপন মোল্যা ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার হাবিগঞ্জ (হরিরামপুর আছিরউদ্দিন মাতুব্বরের ডাঙ্গী) এলাকার সামচুদ্দিন মোল্যার ছেলে। সম্পর্কে তিনি ভুক্তভোগী তরুণীর মামা বলে জানা গেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৯ নভেম্বর ফরিদপুর সদরের টেপাখোলা সিএন্ডবি ঘাট এলাকায় একটি ভাড়া বাড়িতে ভাগ্নিকে রাতের আঁধারে মুখ চেপে ধরে ধর্ষণ করেন রিপন মোল্যা। ঘটনা জানাজানি হলে আত্মগোপনে চলে যান তিনি। পরে এ ঘটনায় ডাক্তারি পরীক্ষা শেষে সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী। ঘটনাটি বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হলে অভিযুক্তকে গ্রেফতারে গোয়েন্দা তৎপরতা শুরু করে ফরিদপুর র‍্যাব-৮।

ফরিদপুর র‍্যাব-৮ এর কোম্পানি কমান্ডার মো. শহিদুল ইসলাম বলেন, গ্রেফতার রিপন মোল্যার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর