• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
হাটিকুমরুল হাইওয়ে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত সলঙ্গায় তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ করলেন যুবলীগ নেতা রাজিব পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির

ভাইস চেয়ারম্যান নীলাকে সপদে বহালের দাবি

সিরাজগঞ্জ টাইমস / ১৭৭ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আলম নীলাকে জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদকসহ দলীয় সকল পদ থেকে দেওয়া অব্যাহতি প্রত্যাহারের দাবি করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকালে জেলার আড়াইহাজার উপজেলায় জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় সাংগঠনিক আলোচনায় নীলাকে অব্যাহতি প্রত্যাহারের বিষয়টি জেলা আওয়ামী লীগের সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। এছাড়া সভায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলার ঘটনায় জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন গুলো জেলাজুড়ে অনুষ্ঠানের আয়োজনের প্রস্তুতি নেওয়া হয়।

সভায় উপস্থিত ছিলেন- পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, আড়াইহাজার-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুসহ অনেকে।

আড়াইহাজার-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু বলেন, জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আলম নীলাকে জেলা আ. লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদকসহ দলীয় সকল পদ থেকে দেওয়া অব্যাহতি প্রত্যাহারের বিষয়টি জেলা আওয়ামী লীগের সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। এছাড়া রেজুলেশন অনুযায়ী প্রত্যাহারের চিঠি কেন্দ্রে পাঠানো হবে।

সভায় পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেন, এমন কোনো লোক নেই যার বিরুদ্ধে অভিযোগ উঠেনি। এর জন্য যদি আমাদের বহিষ্কার করা হয় বা অব্যাহতি দেওয়া হয় তাহলেতো আওয়ামী লীগ থাকবে না। নীলা আমাদের তিনবারের ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেত্রী। অভিযোগ থাকতেই পারে, সেই অভিযোগ প্রমাণিত হতে হবে। এছাড়া আওয়ামী লীগ একটি বড় দল এবং কোন্দল থাকতেই পারে। একে অপরকে যদি হিংসে করি তাহলে চলবে না।

তিনি আরও বলেন, আজ বিএনপি মাঠে নেমেছে। তারা বিভিন্ন দিক থেকে আমাদের হেয় করার চেষ্টা করে যাচ্ছে। আওয়ামী লীগকে কিভাবে ঐক্যবদ্ধ হয়ে ক্ষমতায় আনবো আমাদের সেই চিন্তা করতে হবে। আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হবেন সেই চিন্তা আমাদের মাথায় থাকতে হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৪ আগস্ট) সংগঠন বিরোধী কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত থাকার দায়ে জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদলের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে নীলাকে দলীয় সকল পদ থেকে অব্যাহতি দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর