• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
শিরোনামঃ
ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী সলঙ্গায় ১০৭ বছরেও জীবন যুদ্ধ শেষ হয়নি বৃদ্ধা ডালিম খাতুনের দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে আপাতত মার্জারে যাচ্ছে ১০ ব্যাংক, এর বাইরে নয়: বাংলাদেশ ব্যাংক রাজধানীর অতি ঝুঁকিপূর্ণ ৪৪ শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন খালির নির্দেশ চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৬.১ শতাংশ কৃচ্ছ্রসাধনে আগামী বাজেটেও থোক বরাদ্দ থাকছে না নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র প্রার্থী হচ্ছেন বিএনপি জামায়াত নেতারাও কিস্তির সময় পার হলেই মেয়াদোত্তীর্ণ হবে ঋণ বিভেদ মেটাতে মাঠে আওয়ামী লীগ নেতারা

ভাইস চেয়ারম্যান নীলাকে সপদে বহালের দাবি

সিরাজগঞ্জ টাইমস / ১৭৩ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আলম নীলাকে জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদকসহ দলীয় সকল পদ থেকে দেওয়া অব্যাহতি প্রত্যাহারের দাবি করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকালে জেলার আড়াইহাজার উপজেলায় জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় সাংগঠনিক আলোচনায় নীলাকে অব্যাহতি প্রত্যাহারের বিষয়টি জেলা আওয়ামী লীগের সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। এছাড়া সভায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলার ঘটনায় জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন গুলো জেলাজুড়ে অনুষ্ঠানের আয়োজনের প্রস্তুতি নেওয়া হয়।

সভায় উপস্থিত ছিলেন- পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, আড়াইহাজার-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুসহ অনেকে।

আড়াইহাজার-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু বলেন, জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আলম নীলাকে জেলা আ. লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদকসহ দলীয় সকল পদ থেকে দেওয়া অব্যাহতি প্রত্যাহারের বিষয়টি জেলা আওয়ামী লীগের সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। এছাড়া রেজুলেশন অনুযায়ী প্রত্যাহারের চিঠি কেন্দ্রে পাঠানো হবে।

সভায় পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেন, এমন কোনো লোক নেই যার বিরুদ্ধে অভিযোগ উঠেনি। এর জন্য যদি আমাদের বহিষ্কার করা হয় বা অব্যাহতি দেওয়া হয় তাহলেতো আওয়ামী লীগ থাকবে না। নীলা আমাদের তিনবারের ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেত্রী। অভিযোগ থাকতেই পারে, সেই অভিযোগ প্রমাণিত হতে হবে। এছাড়া আওয়ামী লীগ একটি বড় দল এবং কোন্দল থাকতেই পারে। একে অপরকে যদি হিংসে করি তাহলে চলবে না।

তিনি আরও বলেন, আজ বিএনপি মাঠে নেমেছে। তারা বিভিন্ন দিক থেকে আমাদের হেয় করার চেষ্টা করে যাচ্ছে। আওয়ামী লীগকে কিভাবে ঐক্যবদ্ধ হয়ে ক্ষমতায় আনবো আমাদের সেই চিন্তা করতে হবে। আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হবেন সেই চিন্তা আমাদের মাথায় থাকতে হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৪ আগস্ট) সংগঠন বিরোধী কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত থাকার দায়ে জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদলের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে নীলাকে দলীয় সকল পদ থেকে অব্যাহতি দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর