• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
হাটিকুমরুল হাইওয়ে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত সলঙ্গায় তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ করলেন যুবলীগ নেতা রাজিব পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির

ভর্তিচ্ছু শিক্ষার্থী-অভিভাবকদের জন্য সিওয়াইবি’র সুপেয় পানির ব্যবস্থা

সিরাজগঞ্জ টাইমস / ৭৩ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ৩১ জুলাই, ২০২২

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষাকে (গুচ্ছ ভর্তি পরীক্ষা) কেন্দ্র করে ক্যাম্পাসে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও অভিভাবকের সমাগম ঘটেছে। আগত শিক্ষার্থী ও অভিভাবকদের জন্য সুপেয় পানির ব্যবস্থা করেছে কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ হাবিপ্রবি শাখার শিক্ষার্থীরা।

বিশ্ববিদ্যালয়ের ড. এম. এ ওয়াজেদ ভবনের সামনে শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে সুপেয় পানি বিতরণ করে সংগঠনের শিক্ষার্থীরা। তীব্র গরমের মধ্যে শিক্ষার্থীদের এমন উদ্যোগের প্রশংসা করেছেন পরীক্ষা দিতে আসা শিক্ষার্থী ও অভিভাবকরা।

এ সময় উপস্থিত ছিলেন- কনজুমার ইয়ুথ বাংলাদেশ হাবিপ্রবি শাখার সভাপতি মো. আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মো. মাসুদ রানা, দফতর সম্পাদক ফাহিম আল মুজাহিদসহ সংগঠনের অন্যান্য শিক্ষার্থীরা।

পরীক্ষার্থী ছেলের জন্য অপেক্ষায় থাকা সাজ্জাদ হোসেন বলেন, শিক্ষার্থীদের এমন একটি ভালো কাজ কেবল আমাদের পানির তৃষ্ণা মেটাচ্ছে না, বরং সংগঠনের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তিকেও উজ্জ্বল করেছে।

সংগঠনটির সভাপতি মো. আনোয়ার হোসেন জানান, দিনাজপুর জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা শিক্ষার্থী ও অভিভাবকদের জন্য তাদের ক্লান্তি লাঘবে আমরা সুপেয় পানির ব্যবস্থা ও ভোক্তা অধিকার সম্পর্কে সচেতন করা হয়।পাশাপাশি পরীক্ষার্থী ও অভিভাবকদের বিশ্ববিদ্যালয়ের আশেপাশে হোটেল ও রেস্তোরাঁগুলোতে জেলা প্রশাসন কর্তৃক মূল্য তালিকা দেখে বিল পরিশোধ করতে আমরা সচেতন করেছি। এছাড়াও আমাদের সংগঠনের শিক্ষার্থীরা ক্যাম্পাসের তিন ফটকের সামনে দু-তিনজন হয়ে গ্রুপভিত্তিক দাঁড়িয়ে ক্যাম্পাসে আসা অভিভাবকদের পথ নির্দেশনা দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর