• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে আপাতত মার্জারে যাচ্ছে ১০ ব্যাংক, এর বাইরে নয়: বাংলাদেশ ব্যাংক রাজধানীর অতি ঝুঁকিপূর্ণ ৪৪ শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন খালির নির্দেশ চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৬.১ শতাংশ কৃচ্ছ্রসাধনে আগামী বাজেটেও থোক বরাদ্দ থাকছে না নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র প্রার্থী হচ্ছেন বিএনপি জামায়াত নেতারাও কিস্তির সময় পার হলেই মেয়াদোত্তীর্ণ হবে ঋণ বিভেদ মেটাতে মাঠে আওয়ামী লীগ নেতারা রেমিট্যান্সে সুবাতাস, ১২ দিনে এলো ৮৭ কোটি ডলার বাংলাদেশ ও চীনের বন্ধুত্বপূর্ণ পথচলা হয়ে উঠুক আরো শক্তিশালী বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা: ওবায়দুল কাদের আজ খুলছে অফিস-আদালত-ব্যাংক-বিমা হাওরে বিশ্বের দীর্ঘতম আলপনা সমৃদ্ধ ও স্মার্ট ভবিষ্যৎ নির্মাণে একযোগে কাজ করার আহ্বান অর্থ প্রতিমন্ত্রীর বাংলাদেশি জাহাজ ছিনতাই: সোমালিয়ার ৮ জলদস্যু গ্রেপ্তার ইরান-ইসরাইল উত্তেজনা নিরসন ও গাজায় হত্যাযজ্ঞ বন্ধ চায় বাংলাদেশ: পররাষ্ট্রমন্ত্রী নতুন স্বপ্ন, প্রত্যাশা আর সম্ভাবনা নিয়ে এলো ১৪৩১ পয়লা বৈশাখে র‌্যালি করবে আওয়ামী লীগ চালের বস্তায় লিখতে হবে মূল্য-জাত

ভর্তিচ্ছু শিক্ষার্থী-অভিভাবকদের জন্য সিওয়াইবি’র সুপেয় পানির ব্যবস্থা

সিরাজগঞ্জ টাইমস / ৭০ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ৩১ জুলাই, ২০২২

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষাকে (গুচ্ছ ভর্তি পরীক্ষা) কেন্দ্র করে ক্যাম্পাসে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও অভিভাবকের সমাগম ঘটেছে। আগত শিক্ষার্থী ও অভিভাবকদের জন্য সুপেয় পানির ব্যবস্থা করেছে কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ হাবিপ্রবি শাখার শিক্ষার্থীরা।

বিশ্ববিদ্যালয়ের ড. এম. এ ওয়াজেদ ভবনের সামনে শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে সুপেয় পানি বিতরণ করে সংগঠনের শিক্ষার্থীরা। তীব্র গরমের মধ্যে শিক্ষার্থীদের এমন উদ্যোগের প্রশংসা করেছেন পরীক্ষা দিতে আসা শিক্ষার্থী ও অভিভাবকরা।

এ সময় উপস্থিত ছিলেন- কনজুমার ইয়ুথ বাংলাদেশ হাবিপ্রবি শাখার সভাপতি মো. আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মো. মাসুদ রানা, দফতর সম্পাদক ফাহিম আল মুজাহিদসহ সংগঠনের অন্যান্য শিক্ষার্থীরা।

পরীক্ষার্থী ছেলের জন্য অপেক্ষায় থাকা সাজ্জাদ হোসেন বলেন, শিক্ষার্থীদের এমন একটি ভালো কাজ কেবল আমাদের পানির তৃষ্ণা মেটাচ্ছে না, বরং সংগঠনের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তিকেও উজ্জ্বল করেছে।

সংগঠনটির সভাপতি মো. আনোয়ার হোসেন জানান, দিনাজপুর জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা শিক্ষার্থী ও অভিভাবকদের জন্য তাদের ক্লান্তি লাঘবে আমরা সুপেয় পানির ব্যবস্থা ও ভোক্তা অধিকার সম্পর্কে সচেতন করা হয়।পাশাপাশি পরীক্ষার্থী ও অভিভাবকদের বিশ্ববিদ্যালয়ের আশেপাশে হোটেল ও রেস্তোরাঁগুলোতে জেলা প্রশাসন কর্তৃক মূল্য তালিকা দেখে বিল পরিশোধ করতে আমরা সচেতন করেছি। এছাড়াও আমাদের সংগঠনের শিক্ষার্থীরা ক্যাম্পাসের তিন ফটকের সামনে দু-তিনজন হয়ে গ্রুপভিত্তিক দাঁড়িয়ে ক্যাম্পাসে আসা অভিভাবকদের পথ নির্দেশনা দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর