• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা সলঙ্গায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে মারপিট আ’লীগ নেতা আরাফাতকে গ্রেফতার দাবীতে মানববন্ধন সলঙ্গা থানা যুবলীগের সভাপতি পদে সিভি জমা দিলেন রিয়াদুুল ইসলাম ফরিদ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক দুই মাসের মধ্যে অগ্রগতি প্রতিবেদন চান হাইকোর্ট ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন সব ধরনের সহযোগিতার আশ্বাস কাতারের আমিরের সম্পর্ক নতুন উচ্চতায় কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার

সিরাজগঞ্জে ব্যাগে কুড়িয়ে পাওয়া নবজাতকের দায়িত্ব নিলেন সেনা কর্মকর্তা

সিরাজগঞ্জ টাইমস / ১৭৭ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২

সিরাজগঞ্জের কামারখন্দে মাঠের মধ্যে হাঁস আনতে গিয়ে ব্যাগের ভেতর কুড়িয়ে পাওয়া ছেলে নবজাতকটির দায়িত্ব নিয়েছেন এক সেনা কর্মকর্তা।

বুধবার (২৪ আগস্ট) রাতে সুদানের শান্তিরক্ষা মিশনে কর্মরত ওই সেনা কর্মকর্তার স্ত্রী শিশুটিকে গ্রহণ করেন।

কামারখন্দ উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. সবুজ আলী জানান, বেলকুচি উপজেলার বাসিন্দা ওই সেনা কর্মকর্তা নিঃসন্তান। তার ছোট ভাইও নিঃসন্তান। ওনাদের আবেদনের পরিপ্রেক্ষিতে আর্থিক স্বচ্ছতলতা ও সামাজিক অবস্থান যাচাই-বাছাই করে তাদের কাছে নবজাতকটি দত্তক দেওয়া হয়েছে। তবে নিরাপত্তার স্বার্থে তাদের নাম প্রকাশ করা হচ্ছে না।

এর আগে মঙ্গলবার (২৩ আগস্ট) সকালে কামারখন্দ উপজেলার জামতৈল ইউনিয়নের কৃষ্ণদিয়া এলাকায় রেল লাইনের ধারে হাঁস আনতে গিয়ে একটি সিমেন্টের ব্যাগে নবজাতকটি দেখতে পান আসমা খাতুন নামে এক গৃহবধূ। খবর পেয়ে পুলিশের সহায়তায় নবজাতকটিকে উদ্ধার করে সমাজসেবা অফিস। পরে শিশুটিকে কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর