• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার উন্মুক্ত হতে পারে কুয়েতের শ্রমবাজার সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী খেলাধুলার মাধ্যমেই মেধা বিকাশের সুযোগ হবে মন্ত্রী-এমপির নিকটজনদের সরে দাঁড়ানোর নির্দেশ ওবায়দুল কাদেরের টিকফা নিয়ে ঢাকা-ওয়াশিংটন বৈঠক আজ যমুনার বুকে দৃশ্যমান হলো দীর্ঘতম বঙ্গবন্ধু রেলসেতু জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তির অর্জন তুলে ধরল ঢাকা অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধ করা হবে কাতার আমিরের সফরে ১০ চুক্তি ও সমঝোতার প্রস্তুতি জলবায়ু খাতে ৭১ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি সন্ত্রাসী কর্মকাণ্ডে গ্রেপ্তারদেরও কর্মী দাবি করে বিএনপি আট মেগা প্রকল্পের কাজ শেষ ৯০ ভাগ

বেলকুচিতে প্রতিপক্ষের মারধরে আহত ব্যক্তির মৃত্যু

সিরাজগঞ্জ টাইমস / ১৬২ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২

সিরাজগঞ্জের বেলকুচিতে প্রতিপক্ষের মারধরে আহত দুলাল সরকার (৬০) নামে এক ব্যক্তি ১৬ দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর মারা গেছেন।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) রাতে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত দুলাল সরকার উপজেলার রাজাপুর গ্রামের মৃত কান্টু সরকারের ছেলে।

স্থানীয়রা জানান, পূর্ব শত্রুতার জের ধরে গত ২৬ অক্টোবর রাজাপুর গ্রামের ছাইদুল গং দুলাল সরকারকে মারধর করে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার তার মৃত্যু হয়।

এদিকে মারধরের ঘটনায় গত ২ নভেম্বর থানায় মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (১১ নভেম্বর) দুপুরে বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজমিলুর রহমান বলেন, মারধরের ঘটনায় গত ২ নভেম্বর থানায় একটি মামলা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থায় দুলাল সরকারের মৃত্যুর খবরে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়। সুরুতহাল প্রতিবেদন তৈরির পর শুক্রবার ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, নিহতের হাত ভাঙা ছিল। এ কারণেই তার মৃত্যু হতে পারে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর