রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:৩৭ পূর্বাহ্ন

বেলকুচিতে নয় মাসের মেয়েকে পায়ে পিষে হত্যা, বাবার ফাঁসি

নিজস্ব প্রতিবেদক :
  • সময় কাল : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ৬৪ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের বেলকুচিতে মেয়েকে হত্যার দায়ে বাবা বদিউজ্জামানকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ ছাড়া ২০১ ধারায় ৭ বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত।

সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক বেগম সালমা খাতুন বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় এই কারাদণ্ড প্রদান করেন।

আদালতের স্টেনোগ্রাফার রবিউল ইসলাম সরকার ও অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর শামসুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন। দণ্ডপ্রাপ্ত বদিউজ্জামান (২৮) সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার মুকুন্দগাঁতী গ্রামের আব্দুল জলিলের ছেলে। মামলার অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, একটি মেয়ে থাকার পরও আরেকটি মেয়েসন্তান জন্ম হওয়ায় বদিউজ্জামান অসন্তুষ্ট হন।

এ বিষয় নিয়ে প্রায়ই তিনি তাঁর স্ত্রী ও সদ্যোজাত মেয়েকে মেরে ফেলার হুমকি দেন। এরই জেরে ২০১৯ সালের ১২ সেপ্টেম্বর বদিউজামানের সঙ্গে তাঁর স্ত্রীর ঝগড়া হয়।  সে কারণে বদিউজ্জামান তাঁর ৯ মাসের মেয়েকে হত্যার পরিকল্পনা করেন। পরদিন ১৩ সেপ্টেম্বর রাতে বদিউজ্জামান স্ত্রীর অগোচরে ঘুমন্ত মেয়ে সুমাইয়াকে তুলে পায়ে পিষে হত্যা করে তার মরদেহ বাড়ির পাশে ডোবায় ফেলে দেয়। এ ঘটনার পর তাঁর স্ত্রী সুন্দরী খাতুন বাদী হয়ে বদিউজ্জামানকে আসামি করে বেলকুচি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার ১৫ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে  বৃহস্পতিবার আদালত এ রায় প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর  কোন লেখা,ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ।
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102