সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:২৩ অপরাহ্ন

বৃদ্ধকে পিটিয়ে টাকা ছিনতাই করল ছাত্রলীগ নেতা, থানায় অভিযোগ

অনলাইন ডেস্ক
  • সময় কাল : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ৫৬ বার পড়া হয়েছে

বরগুনার আমতলী উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাইজুর রহমান নয়ন (২৩) এর বিরুদ্ধে এক বৃদ্ধ ওমর আলীকে (৬০) মারধর করে টাকা ছিনতাই করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার থানায় লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে।

জানা গেছে, গত ১৯ শে জুলাই সন্ধ্যায় মারধরের স্বীকার বৃদ্ধ ওমর আলী তার মেয়ের বিয়ের কেনাকাটার জন্য আমতলী পৌর শহরে আসেন। ওই দিন সন্ধ্যা অনুমান ৬ টার দিকে একে স্কুল চৌরাস্তা এলাকায় নয়ন ও তার সাঙ্গপাঙ্গরা ওই বৃদ্ধকে (ওমর আলী) মারধর করে তার সাথে থাকা টাকা ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়।

আমতলী থানায় দেওয়া অভিযোগ সূত্রে জানা যায়, কুকুয়া ইউনিয়নের আমড়াগাছিয়া গ্রামের হাবিবুল্লাহ চৌকিদারের স্ত্রীর সাথে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাইজুর রহমান নয়নের পরকীয়াকে কেন্দ্র করে সম্প্রতি হাবিবুল্লাহ স্ত্রীর বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালায় । হাবিবুল্লাহর স্ত্রী সুস্থ্য হয়ে হাসপাতাল থেকে বাড়ী ফেরার পর গত ১৯ জুলাই সন্ধ্যা ৬ টার দিকে পরকীয়া প্রেমিক নয়ন ও তার সাঙ্গপাঙ্গরা স্বামী হাবিবুল্লাহ ও তার পিতা ওমর আলীকে আমতলী একে স্কুল চৌরাস্তা এলাকায় পৌছলে তাদের মারধর করে জখম করে। এ সময় ওমর আলীর অপর মেয়ের বিবাহের জন্য কেনাকাটা করতে সাথে থাকা নগদ ১ লক্ষ ৮০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

ওই ঘটনায় বৃদ্ধ ওমর আলী ছাত্রলীগ নেতা নাইজুর রহমান নয়ন তার সাথে থাকা মো. রাসেল (২৫) মো. সাইফুল ইসলাম (২৪) মো. আলিফসহ (২৪) অজ্ঞাত আরও কয়েক জনের নামে আমতলী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এ বিষয়ে জানতে অভিযুক্ত উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নয়নের ব্যবহৃত মুঠোফোনে কল দিলে সাংবাদিক পরিচয় দিলে তিনি সংযোগটি কেটে দেয়।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মাহবুবুল ইসলাম বলেন, ওই দিনের ঘটনা আমি কয়েক জনের কাছে থেকে শুনেছি। অভিযোগে প্রমানিত হলে অভিযুক্ত নয়নের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

আমতলী থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি তদন্ত) রণজিৎ কুমার সরকার বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর  কোন লেখা,ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ।
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102