• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী সলঙ্গায় ১০৭ বছরেও জীবন যুদ্ধ শেষ হয়নি বৃদ্ধা ডালিম খাতুনের দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে আপাতত মার্জারে যাচ্ছে ১০ ব্যাংক, এর বাইরে নয়: বাংলাদেশ ব্যাংক রাজধানীর অতি ঝুঁকিপূর্ণ ৪৪ শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন খালির নির্দেশ চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৬.১ শতাংশ কৃচ্ছ্রসাধনে আগামী বাজেটেও থোক বরাদ্দ থাকছে না নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র প্রার্থী হচ্ছেন বিএনপি জামায়াত নেতারাও কিস্তির সময় পার হলেই মেয়াদোত্তীর্ণ হবে ঋণ বিভেদ মেটাতে মাঠে আওয়ামী লীগ নেতারা

বৃদ্ধকে পিটিয়ে টাকা ছিনতাই করল ছাত্রলীগ নেতা, থানায় অভিযোগ

সিরাজগঞ্জ টাইমস / ৮২ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২

বরগুনার আমতলী উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাইজুর রহমান নয়ন (২৩) এর বিরুদ্ধে এক বৃদ্ধ ওমর আলীকে (৬০) মারধর করে টাকা ছিনতাই করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার থানায় লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে।

জানা গেছে, গত ১৯ শে জুলাই সন্ধ্যায় মারধরের স্বীকার বৃদ্ধ ওমর আলী তার মেয়ের বিয়ের কেনাকাটার জন্য আমতলী পৌর শহরে আসেন। ওই দিন সন্ধ্যা অনুমান ৬ টার দিকে একে স্কুল চৌরাস্তা এলাকায় নয়ন ও তার সাঙ্গপাঙ্গরা ওই বৃদ্ধকে (ওমর আলী) মারধর করে তার সাথে থাকা টাকা ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়।

আমতলী থানায় দেওয়া অভিযোগ সূত্রে জানা যায়, কুকুয়া ইউনিয়নের আমড়াগাছিয়া গ্রামের হাবিবুল্লাহ চৌকিদারের স্ত্রীর সাথে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাইজুর রহমান নয়নের পরকীয়াকে কেন্দ্র করে সম্প্রতি হাবিবুল্লাহ স্ত্রীর বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালায় । হাবিবুল্লাহর স্ত্রী সুস্থ্য হয়ে হাসপাতাল থেকে বাড়ী ফেরার পর গত ১৯ জুলাই সন্ধ্যা ৬ টার দিকে পরকীয়া প্রেমিক নয়ন ও তার সাঙ্গপাঙ্গরা স্বামী হাবিবুল্লাহ ও তার পিতা ওমর আলীকে আমতলী একে স্কুল চৌরাস্তা এলাকায় পৌছলে তাদের মারধর করে জখম করে। এ সময় ওমর আলীর অপর মেয়ের বিবাহের জন্য কেনাকাটা করতে সাথে থাকা নগদ ১ লক্ষ ৮০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

ওই ঘটনায় বৃদ্ধ ওমর আলী ছাত্রলীগ নেতা নাইজুর রহমান নয়ন তার সাথে থাকা মো. রাসেল (২৫) মো. সাইফুল ইসলাম (২৪) মো. আলিফসহ (২৪) অজ্ঞাত আরও কয়েক জনের নামে আমতলী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এ বিষয়ে জানতে অভিযুক্ত উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নয়নের ব্যবহৃত মুঠোফোনে কল দিলে সাংবাদিক পরিচয় দিলে তিনি সংযোগটি কেটে দেয়।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মাহবুবুল ইসলাম বলেন, ওই দিনের ঘটনা আমি কয়েক জনের কাছে থেকে শুনেছি। অভিযোগে প্রমানিত হলে অভিযুক্ত নয়নের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

আমতলী থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি তদন্ত) রণজিৎ কুমার সরকার বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর