• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার উন্মুক্ত হতে পারে কুয়েতের শ্রমবাজার সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী খেলাধুলার মাধ্যমেই মেধা বিকাশের সুযোগ হবে মন্ত্রী-এমপির নিকটজনদের সরে দাঁড়ানোর নির্দেশ ওবায়দুল কাদেরের টিকফা নিয়ে ঢাকা-ওয়াশিংটন বৈঠক আজ যমুনার বুকে দৃশ্যমান হলো দীর্ঘতম বঙ্গবন্ধু রেলসেতু জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তির অর্জন তুলে ধরল ঢাকা অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধ করা হবে কাতার আমিরের সফরে ১০ চুক্তি ও সমঝোতার প্রস্তুতি জলবায়ু খাতে ৭১ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি সন্ত্রাসী কর্মকাণ্ডে গ্রেপ্তারদেরও কর্মী দাবি করে বিএনপি আট মেগা প্রকল্পের কাজ শেষ ৯০ ভাগ

বিশ্বকাপ বন্ধ করে দিতে বললেন মার্শ

সিরাজগঞ্জ টাইমস / ৫০ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২

রবিবার ভারত-পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচে তৈরি হয়েছিল একাধিক বিতর্ক। ম্যাচের শেষ ওভারে বিরাট কোহলিকে করা মোহাম্মদ নওয়াজের নো বলই হোক বা ফ্রি হিটে বোল্ড হওয়ার পরও কোহলির তিন রান। এমন বেশ কিছু বিতর্ক নিয়ে আম্পায়ারদের সাথে বার বার তর্কে জড়িয়েছেন পাকিস্তানের ক্রিকেটাররা। পুরো ম্যাচে একের পর এক জন্ম নেয়া এমন বিতর্ক দেখে বিশ্বকাপটাই বন্ধ করে দেওয়ার দাবি তুলেছেন মিচেল মার্শ।

আজ বিকেল ৫ টায় শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে অস্ট্রেলিয়া। গতকাল ম্যাচ পূর্ববর্তী এক সংবাদ সম্মেলনে মার্শ বলেন, ‘আমার মনে হচ্ছে বিশ্বকাপটাই বোধ হয় এবারের মতো বন্ধ করে দেওয়ার সময় হয়েছে। তাতে যদি কোন দলের ভাল হয়। আমরা প্রত্যেকে অসাধারণ তিনটে সপ্তাহ কাটানোর আশা করছি। ভারত এবং পাকিস্তানের ম্যাচ দেখা বরাবরই উত্তেজনার। দর্শকদের মাঝে থেকে এই ম্যাচ দেখা যে কতটা অসাধারণ অভিজ্ঞতা, সেটা না থাকলে বোঝা যাবে না’। তবে মার্শ যে মজা করেই কথাটা বলেছেন তা নিয়ে সমর্থকদের মাঝেও নেই কোনো সন্দেহ।

মেলবোর্নে রবিবার ভারত-পাকিস্তান ম্যাচের নায়ক কোহলির প্রশংসা করতে ভুলেননি মার্শ। তিনি বলেন, ‘অসাধারণ খেলেছে কোহলি। ও যে ধরণের ক্রিকেটার, তাতে শেষ এক বছর মোটেই ভাল যায়নি ওর। তবে বিশ্বকাপে এসে প্রথম ম্যাচেই একটা প্রমাণ রেখে গেল ভিরাট। খুব ভাল লেগেছে ওর ব্যাট থেকে ইনিংসটা দেখে। আশা করি সামনে আরও দেখতে পাব’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর