বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০২:০২ অপরাহ্ন

বিশ্বকাপ বন্ধ করে দিতে বললেন মার্শ

খেলাধুলা ডেস্ক :
  • সময় কাল : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ৩৩ বার পড়া হয়েছে

রবিবার ভারত-পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচে তৈরি হয়েছিল একাধিক বিতর্ক। ম্যাচের শেষ ওভারে বিরাট কোহলিকে করা মোহাম্মদ নওয়াজের নো বলই হোক বা ফ্রি হিটে বোল্ড হওয়ার পরও কোহলির তিন রান। এমন বেশ কিছু বিতর্ক নিয়ে আম্পায়ারদের সাথে বার বার তর্কে জড়িয়েছেন পাকিস্তানের ক্রিকেটাররা। পুরো ম্যাচে একের পর এক জন্ম নেয়া এমন বিতর্ক দেখে বিশ্বকাপটাই বন্ধ করে দেওয়ার দাবি তুলেছেন মিচেল মার্শ।

আজ বিকেল ৫ টায় শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে অস্ট্রেলিয়া। গতকাল ম্যাচ পূর্ববর্তী এক সংবাদ সম্মেলনে মার্শ বলেন, ‘আমার মনে হচ্ছে বিশ্বকাপটাই বোধ হয় এবারের মতো বন্ধ করে দেওয়ার সময় হয়েছে। তাতে যদি কোন দলের ভাল হয়। আমরা প্রত্যেকে অসাধারণ তিনটে সপ্তাহ কাটানোর আশা করছি। ভারত এবং পাকিস্তানের ম্যাচ দেখা বরাবরই উত্তেজনার। দর্শকদের মাঝে থেকে এই ম্যাচ দেখা যে কতটা অসাধারণ অভিজ্ঞতা, সেটা না থাকলে বোঝা যাবে না’। তবে মার্শ যে মজা করেই কথাটা বলেছেন তা নিয়ে সমর্থকদের মাঝেও নেই কোনো সন্দেহ।

মেলবোর্নে রবিবার ভারত-পাকিস্তান ম্যাচের নায়ক কোহলির প্রশংসা করতে ভুলেননি মার্শ। তিনি বলেন, ‘অসাধারণ খেলেছে কোহলি। ও যে ধরণের ক্রিকেটার, তাতে শেষ এক বছর মোটেই ভাল যায়নি ওর। তবে বিশ্বকাপে এসে প্রথম ম্যাচেই একটা প্রমাণ রেখে গেল ভিরাট। খুব ভাল লেগেছে ওর ব্যাট থেকে ইনিংসটা দেখে। আশা করি সামনে আরও দেখতে পাব’।

নিউজটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর  কোন লেখা,ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ।
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102