• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
মালয়েশিয়ায় বাংলাদেশিদের ই-পাসপোর্ট সেবা শুরু বিআরটিএর অভিযানে ৪০৫ মামলা, ১০ লাখ টাকা জরিমানা দেশব্যাপী ৩ দিনের হিট অ্যালার্ট জারি চাষাবাদ সহজ করতে যন্ত্রের ব্যবহার বাড়াচ্ছে সরকার : সুনামগঞ্জে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ শেখ হাসিনার নেতৃত্বে দ্রুত এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: অর্থমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

বঙ্গবন্ধু ক্রীড়া শিক্ষা ভাতা চালুর উদ্যোগ নিয়েছি

সিরাজগঞ্জ টাইমস / ৫৪ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, অস্বচ্ছল ও অসহায় শিক্ষার্থীদের জন্য বঙ্গবন্ধু ক্রীড়া শিক্ষা ভাতা চালুর উদ্যোগ নিয়েছি। সারা দেশে এসব শিক্ষার্থী বাছাই করে তাদের মধ্যে ভাতা প্রদান করা হবে।

বুধবার (১৬ নভেম্বর) বিকেলে গাজীপুর জেলার আর্থিকভাবে অস্বচ্ছল, আহত, অসমর্থ ও দুঃস্থ ক্রীড়াবিদ, ক্রীড়া সেবীদের এককালীন ও করোনাকালীন বিশেষ আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া কার্যালয়ের আয়োজনে জেলা প্রশাসকের মিলনায়তন কক্ষে অনুষ্ঠিত বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন কর্তৃক চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর জেলা প্রশাসক আনিসুর রহমান। এ সময় অন্যদের মধ্যে ফাউন্ডেশনের সচিব কৃষ্ণান্ধু সাহা, গাজীপুরের এনডিসি আব্দুল্লাহ আল নূর, জেলা ক্রীড়া কর্মকর্তা ফারজানা আক্তার সাথী, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ওয়াসিউজ্জামান চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল আরও বলেন, করোনাকালীন বিশেষ আর্থিক অনুদান হিসেবে সারা দেশে ৫ হাজার টাকা করে ৭ হাজার ৭০০ জনকে এবংপাশপাশি অস্বচ্ছল, আহত ও অসমর্থ ক্রীড়াবিদ/ক্রীড়াসেবীদের ১ হাজার ৩৫০ জনকে এককালীন ২৪ হাজার টাকা করে দিতে সমর্থ হয়েছি। এ বছর শুধু এ ফাউন্ডেশন থেকে সারা দেশে ক্রীড়াবিদ/ ক্রীড়া সেবীদের বরাদ্দ দিয়েছি আট কোটি ২০ লাখ টাকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর