শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:২২ অপরাহ্ন

বঙ্গবন্ধু ক্রীড়া শিক্ষা ভাতা চালুর উদ্যোগ নিয়েছি

সিরাজগঞ্জ টাইমস ডেস্ক:
  • সময় কাল : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, অস্বচ্ছল ও অসহায় শিক্ষার্থীদের জন্য বঙ্গবন্ধু ক্রীড়া শিক্ষা ভাতা চালুর উদ্যোগ নিয়েছি। সারা দেশে এসব শিক্ষার্থী বাছাই করে তাদের মধ্যে ভাতা প্রদান করা হবে।

বুধবার (১৬ নভেম্বর) বিকেলে গাজীপুর জেলার আর্থিকভাবে অস্বচ্ছল, আহত, অসমর্থ ও দুঃস্থ ক্রীড়াবিদ, ক্রীড়া সেবীদের এককালীন ও করোনাকালীন বিশেষ আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া কার্যালয়ের আয়োজনে জেলা প্রশাসকের মিলনায়তন কক্ষে অনুষ্ঠিত বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন কর্তৃক চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর জেলা প্রশাসক আনিসুর রহমান। এ সময় অন্যদের মধ্যে ফাউন্ডেশনের সচিব কৃষ্ণান্ধু সাহা, গাজীপুরের এনডিসি আব্দুল্লাহ আল নূর, জেলা ক্রীড়া কর্মকর্তা ফারজানা আক্তার সাথী, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ওয়াসিউজ্জামান চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল আরও বলেন, করোনাকালীন বিশেষ আর্থিক অনুদান হিসেবে সারা দেশে ৫ হাজার টাকা করে ৭ হাজার ৭০০ জনকে এবংপাশপাশি অস্বচ্ছল, আহত ও অসমর্থ ক্রীড়াবিদ/ক্রীড়াসেবীদের ১ হাজার ৩৫০ জনকে এককালীন ২৪ হাজার টাকা করে দিতে সমর্থ হয়েছি। এ বছর শুধু এ ফাউন্ডেশন থেকে সারা দেশে ক্রীড়াবিদ/ ক্রীড়া সেবীদের বরাদ্দ দিয়েছি আট কোটি ২০ লাখ টাকা।

নিউজটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর  কোন লেখা,ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ।
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102