• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী

ফুটবলারদের চুরি হওয়া অর্থের চেয়ে বেশি অর্থ ফেরত দিল বাফুফে

সিরাজগঞ্জ টাইমস / ১৬৯ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সাফ চ্যাম্পিয়ন নারী দলের দুই খেলোয়াড়ের লাগেজ ভেঙে টাকা চুরি করা হয়। ফুটবলারদের লাগেজ অক্ষত ও তালাবদ্ধ অবস্থায় বাফুফেকে বুঝিয়ে দিয়েছে বলে বিমানবন্দর কর্তৃপক্ষ এক বিবৃতি দিয়ে জানায়। এরপর বাংলাদেশ ফুটবল ফেডারেশন জানিয়েছিল বাফুফের পক্ষ থেকে ফুটবলারদের এ ক্ষতিপূরণ দেওয়া হবে। আজ বাফুফে ভবনে ফুটবলারদের চুরি হওয়া অর্থের চেয়ে বেশি অর্থ ফেরত দেওয়া হয়েছে।

সাফ নারী চ্যাম্পিয়নশিপ জেতা দুই ফুটবলার কৃষ্ণা রাণী সরকার ও শামসুন্নাহার সিনিয়রের ব্যাগ থেকে ডলার চুরি হয়। নেপাল থেকে দেশে ফিরে বিজয় উদযাপনের পর তারা বিষয়টি বুঝতে পারে। এরপর থানায় জিডি করেও কোনো সুরাহা না হওয়ায় বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন নিজেই তিন ফুটবলারকে সেই অর্থ প্রদান করেছেন।

কৃষ্ণা রাণী সরকারের ৯০০ ডলার হারিয়েছিল। বাফুফে সভাপতি ফাইনালের জোড়া গোলদাতাকে হারানো কৃত অর্থের চেয়ে বেশি দিয়েছেন। শামসুন্নাহার সিনিয়রের হারিয়েছিল ৪০০ ডলার। তিনিও পেয়েছেন হারানোর চেয়ে দ্বিগুণ অর্থ। বাফুফে সভাপতি তাকে দিয়েছেন ১ লাখ টাকা। তারকা মিডফিল্ডার সানজিদা আক্তারের অর্থ ছিল কৃষ্ণার সঙ্গে। সেই অর্থ দিয়ে একটি আইফোন মোবাইল কিনতে চেয়েছিলেন। সানজিদা পাচ্ছেন একটি আইফোন মোবাইল।

সাফ জয়ী নারী ফুটবলারদের জন্য বড় রকমের পুরস্কার অপেক্ষা করছে মাননীয় প্রধানমন্ত্রীর তরফ থেকে। তার আগেই বাংলাদেশ সেনাবাহিনী সাবিনা খাতুনদের ১ কোটি টাকা পুরস্কার দেওয়ার ঘোষণা দিয়েছে। ২৭ সেপ্টেম্বর বাংলাদেশ সেনাবাহিনী তাদের জন্য সংবর্ধনারও আয়োজন করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর