শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৫:১৫ পূর্বাহ্ন

“প্রিয় সলঙ্গার গল্প” ফেসবুক গ্রুপ ৯ম বর্ষে পদার্পণ

শাহ আলী জয়
  • সময় কাল : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ১২৪ বার পড়া হয়েছে

একটি মানব সেবামুলক ও স্বেচ্ছাসেবী “প্রিয় সলঙ্গার গল্প” নামে ফেসবুক পেইজের ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী ও ৯ম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে কেক কর্তণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  বুধবার বিকেল ৫ টায় হাজী মার্কেট (৩য় তলায়) সলঙ্গা ফাস্ট ফুড এন্ড বিরিয়ানি হাউস কনফারেঞ্জ কক্ষে বিশিষ্ট ব্যবসায়ী ও প্রিয় সলঙ্গার গল্প গ্রুপের উপদেষ্টা কে.এম.আমিনুল ইসলামি হেলালের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা ও কেক কর্তন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

চীফ এডমিন শাহ আলমের পরিচালনায় বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবক  আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন,সহকারী অধ্যাপক আব্দুল মান্নান,প্রভাষক তাজ উদ্দিন,আব্দুল হান্নান শাহ,লোকমান হোসেন,শিক্ষক আবদুস সালাম প্রমুখ।

বিশিষ্ট শিক্ষানুরাগী ব্যক্তিত্ব, গ্রুপের চীফ এডমিন শাহ আলম জানান,ঐতিহাসিক সলঙ্গার ইতিহাস,ঐতিহ্য

,সম্ভাবনা,জনকল্যাণ, জনদুর্ভোগ,শিক্ষা,সাহিত্য,সংস্কৃতি,দু:খী মানুষদের কথা তুলে ধরা ও মানব কল্যাণে কাজ করা এ গ্রুপের কাজ।

২০১৪ সালের ২৭ জুলাই “প্রিয় সলঙ্গার গল্প” নামে ফেসবুক পেইজটি ওপেন করেন। এরপর হারুন অর রশিদ,শাহিদুল ইসলাম,সুমন আহমেদ, রাজু আহমেদ,তুষার তালুকদার,হালিমা খাতুন,কায়সার আজম,মনজুরুল হক,সজীব আহমদ জয় ও উপদেষ্টা মোখলেছুর রহমান, কে এম আমিনুল ইসলাম হেলাল সহ অসংখ্য তরুণদের সাথে নিয়ে হাটিহাটি পা পা করে বর্তমানে গ্রুপটির সদস্য সংখ্যা দাঁড়িয়েছে ১২৪৭১ জন।

 

গ্রুপের সদস্যদের অর্জিত অর্থে ইতিমধ্যেই তারা স্বেচ্ছায় রক্তদান,শীত বস্ত্র বিতরণ,ঈদ সামগ্রী বিতরণ,শিক্ষাপোকরণ বিতরণ,টিউবওয়েল,টিন বিতরণ সহ বিভিন্ন সমাজসেবা মুলক কাজ করে যাচ্ছেন।

 

নিউজটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর  কোন লেখা,ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ।
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102