• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
হাটিকুমরুল হাইওয়ে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত সলঙ্গায় তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ করলেন যুবলীগ নেতা রাজিব পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির

প্রযোজক একতা কাপুরের নাম ভাঙিয়ে প্রতারণা

সিরাজগঞ্জ টাইমস / ১৬৫ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২

বলিউডের চলচ্চিত্র নির্মাতা একতা কাপুরর মুম্বাইতে জাল কাস্টিং এজেন্টদের বিরুদ্ধে এক বিবৃতি জারি করেছেন। অভিযোগ, তার প্রযোজনা সংস্থা বালাজি টেলিফিল্মস লিমিটেড এবং এএলটি ডিজিটাল এন্টারটেইনমেন্টের নাম ব্যবহার করে চরিত্র প্রত্যাশীদের সঙ্গে প্রতারণা করা হচ্ছে, তাদের কাছ থেকে টাকা দাবি করা হচ্ছে।

সম্প্রতি এই মর্মে একতা কাপুর প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেওয়ার কথা ঘোষণা করেছেন। সকলের কাছে আহ্বান জানিয়েছেন, এ ধরনের কোনো সন্দেহজনক ঘটনা দেখলে সরাসরি তাকে জানানোর জন্য।

নেটমাধ্যমে যে আনুষ্ঠানিক বিবৃতি দিয়েছেন একতা তাতে লেখা, ‘বালাজি টেলিফিল্ম লিমিটেড এই ধরনের জালিয়াতদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছে। একতা কাপুর এবং তার প্রযোজনা সংস্থা কখনো কোনো প্রার্থীর কাছে অর্থ দাবি করেনি, ভবিষ্যতেও করবে না।’

একটি হেল্পলাইন মেইল আইডিও দেওয়া রয়েছে সেই বিবৃতিতে, যাতে এই ধরনের কোনো জালিয়াতির ঘটনা মানুষ তাদের বিশদে জানাতে পারেন। বলিউড অভিনেতা জিতেন্দ্র এবং শোভা কাপুরের মেয়ে একতা বলিউড টেলিভিশন দুনিয়ায় বৈগ্রাহিক ব্যক্তিত্ব।

১৯৯৪ সাল থেকে একতা কাপুর বালাজি টেলিফিল্ম লিমিটেডের যুগ্ম ব্যবস্থাপনা পরিচালক এবং সৃজনশীল প্রধান। পরবর্তী সময়ে সহযোগী সংস্থা বালাজি মোশন পিকচার্সের সাফল্যের পর এএলটি বালাজি চালু করেন।

সম্প্রতি সুনীর ক্ষেত্রপাল, শোভা কাপুর এবং গৌরব বসুর সঙ্গে তাপসী পান্নু অভিনীত ‘দোবারা’ সিনেমাটি সহ-প্রযোজনা করেছেন বিখ্যাত অভিনেতা জিতেন্দ্র কাপুরের মেয়ে একতা কাপুর। অনুরাগ কাশ্যপ পরিচালিত এই সিনেমাটি গত ১৯ আগস্ট মুক্তি পেয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর