• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
কোটা বজায় রাখার নির্দেশ, চাইলে করা যাবে সংস্কার রাজউক প্রকল্পের দীর্ঘসূত্রতায় ক্ষোভ গণপূর্তমন্ত্রীর গমের উৎপাদন বাড়াতে মেক্সিকোর সহযোগিতা চান কৃষিমন্ত্রী সবুজ কারখানার সনদপ্রাপ্তিতে বাংলাদেশের নতুন রেকর্ড পিএসসিতে শুদ্ধি অভিযান জানমাল অনিশ্চয়তায় পড়লে বসে থাকবে না পুলিশ : স্বরাষ্ট্রমন্ত্রী কেন বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী ফ্রান্স, জানালেন রাষ্ট্রদূত আন্দোলনকারীদের জন্য আদালতের দরজা খোলা: প্রধান বিচারপতি মংলা বন্দরে এক বছরে রাজস্ব বেড়েছে সাড়ে ৫ শতাংশ সাত দেশ থেকে পরিশোধিত জ্বালানি তেল কিনবে সরকার বাণিজ্যে স্থানীয় মুদ্রার ব্যবহার বাড়াতে সম্মত বাংলাদেশ-চীন ২৫ বছরের পুরোনো নথি জমা না দিলে জরিমানা নজরদারিতে পিএসসির ১০ কর্তা দেশের শিল্প খাতে রুফটপ সোলার ব্যবহার বাড়ছে ২০২৬ সালের মধ্যে শেষ হবে ডিজিটাল ভূমি জরিপ: ভূমিমন্ত্রী কর্মীদের দক্ষতা বাড়াতে কোটি ডলারের চুক্তি জাতিসংঘে সর্বসম্মতভাবে প্রস্তাব গৃহীত কোটা বাতিলের প্রজ্ঞাপন আপাতত বহাল এবার ওয়েবসাইটে মুদ্রানীতি প্রকাশ করবে কেন্দ্রীয় ব্যাংক বৃটেনে অন্য উচ্চতায় বাংলাদেশ

নাটোরে মেধাবীদের শিক্ষা বৃত্তি প্রদান

সিরাজগঞ্জ টাইমস / ২০৬ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২

নাটোরের লালপুর উপজেলায় হাফিজ-নাজনিন ফাউন্ডেশনের উদ্যোগে ৩৩ জন মেধাবীকে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।

শুক্রবার উপজেলার মুরদহতে ফাউন্ডেশন কার্যালয় প্রাঙ্গনে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত ‘মৃত্যুঞ্জয়ী মুজিব এবং সংগ্রামী আদর্শিক নেতা’ শীর্ষক আলোচনা সভা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে অনলাইনে প্রধান অতিথি হিসেবে সংযুক্ত হন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।

প্রতিমন্ত্রী প্রধান অতিথির বক্তব্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের একটি স্বাধীন দেশ উপহার দিয়েছেন। যুদ্ধবিধ্বস্ত দেশ থেকে উত্তরণের লক্ষ্যে সংবিধান প্রণয়ন করে সংবিধানে অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসার ব্যবস্থাকে দেশের মানুষের মৌলিক চাহিদা হিসেবে অন্তর্ভূক্ত করেন। তিনি বেঁচে থাকলে অনেক আগেই দেশ সুখী-সমৃদ্ধ ‘সোনার বাংলা’য় পরিণত হতো।

ডা. মো. এনামুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেধাবী, সততা ও সাহসিকতার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের ‘সোনার বাংলা’ বাস্তবায়ন কাজ চলছে। আজ সারাবিশ্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। উন্নয়নের এ অগ্রযাত্রাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে এগিয়ে নিয়ে যেতে হবে।

ফাউন্ডেশনের সহসভাপতি মো. আনিছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশের এন্টি টেরোরিজম ইউনিটের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী এবং ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান।

অনুষ্ঠানে মাধ্যমিক থেকে উচ্চ শিক্ষায় অধ্যয়নরত ৩৩ শিক্ষার্থীকে ক্রেস্ট, সনদ এবং পাঁচ হাজার টাকা করে বৃত্তি প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর