• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী

নাটোরে মেধাবীদের শিক্ষা বৃত্তি প্রদান

সিরাজগঞ্জ টাইমস / ১৬৩ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২

নাটোরের লালপুর উপজেলায় হাফিজ-নাজনিন ফাউন্ডেশনের উদ্যোগে ৩৩ জন মেধাবীকে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।

শুক্রবার উপজেলার মুরদহতে ফাউন্ডেশন কার্যালয় প্রাঙ্গনে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত ‘মৃত্যুঞ্জয়ী মুজিব এবং সংগ্রামী আদর্শিক নেতা’ শীর্ষক আলোচনা সভা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে অনলাইনে প্রধান অতিথি হিসেবে সংযুক্ত হন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।

প্রতিমন্ত্রী প্রধান অতিথির বক্তব্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের একটি স্বাধীন দেশ উপহার দিয়েছেন। যুদ্ধবিধ্বস্ত দেশ থেকে উত্তরণের লক্ষ্যে সংবিধান প্রণয়ন করে সংবিধানে অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসার ব্যবস্থাকে দেশের মানুষের মৌলিক চাহিদা হিসেবে অন্তর্ভূক্ত করেন। তিনি বেঁচে থাকলে অনেক আগেই দেশ সুখী-সমৃদ্ধ ‘সোনার বাংলা’য় পরিণত হতো।

ডা. মো. এনামুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেধাবী, সততা ও সাহসিকতার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের ‘সোনার বাংলা’ বাস্তবায়ন কাজ চলছে। আজ সারাবিশ্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। উন্নয়নের এ অগ্রযাত্রাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে এগিয়ে নিয়ে যেতে হবে।

ফাউন্ডেশনের সহসভাপতি মো. আনিছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশের এন্টি টেরোরিজম ইউনিটের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী এবং ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান।

অনুষ্ঠানে মাধ্যমিক থেকে উচ্চ শিক্ষায় অধ্যয়নরত ৩৩ শিক্ষার্থীকে ক্রেস্ট, সনদ এবং পাঁচ হাজার টাকা করে বৃত্তি প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর