সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:২০ অপরাহ্ন

ধর্ষণের পর অভিনেত্রীকে হত্যার অভিযোগ

বিনোদন ডেস্ক :
  • সময় কাল : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ৬২ বার পড়া হয়েছে

অভিনেত্রী ও বিজেপি নেত্রী সোনালি ফগতের মৃত্যুর রহস্য নতুন মোড় পেয়েছে। শুরুতে জানা যায়, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন এই অভিনেত্রী। সেসময় এতে সহমত পোষণ করেননি তার পরিবারের সদস্যরা। তাদের অভিযোগ ছিল, হত্যা করা হয়েছে সোনালিকে।

এবার তারা অভিযোগ তুলেছেন, সোনালির ম্যানেজার সুধীর সাংওয়ান ও বন্ধু সুখিন্দর লাগাতার ধর্ষণ করে হত্যা করেছেন তাকে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে তথ্যটি।

সোনালির ভাইয়ের অভিযোগ, গত তিন বছর ধরে সোনালিকে ধর্ষণ করে আসছিলেন সুধীর। প্রথমবার খাবারে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে ধর্ষণ করেন। সেসময় একটি ভিডিও ধারণ করেন তিনি। পরবর্তী সময়ে ভিডিওটি প্রকাশ করার ভয় দেখিয়ে বারবার ধর্ষণ করেন এই অভিনেত্রীকে।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘প্রথম থেকেই দিদির মৃত্যু স্বাভাবিক মনে হয়নি। আমি নিজেই অনেক খোঁজ-খবর নিয়েছি। এই মৃত্যুর তদন্ত হওয়া উচিত।’

এই অভিনেত্রীর বোন রমন ফগত বলেন, ‘আমার বোনের হৃদরোগ হতে পারে না। সে সুস্বাস্থ্যের অধিকারী ছিল। তার এ ধরনের কোনো সমস্যা ছিল না। আমরা সিবিআই তদন্তের দাবি জানাচ্ছি।’

সোনালির মৃত্যুর পর সংবাদমাধ্যমে বলা হয়, সহকর্মীদের সঙ্গে গোয়া সফরে গিয়ছিলেন তিনি। ফেরার কথা ছিল ২৭ আগস্ট। কিন্তু ২২ আগস্ট রাতে বাড়িতে তিনি ফোন করে জানান, খাবার খেয়ে অস্বস্তি বোধ করছেন তিনি। পরে খবর আসে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তার।

নিউজটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর  কোন লেখা,ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ।
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102