• শনিবার, ১০ জুন ২০২৩, ০৯:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
এমপি তানভীর ইমামের চা-চক্র ও উঠান বৈঠকে জনতার ঢল তিননান্দিনা রশিদিয়া দিমুখী উচ্চ বিদ্যালয়ে নিয়োগ বাণিজ্যের অভিযোগ লোডশেডিং কমাতে বাড়ছে বিদ্যুৎ আমদানি ও উৎপাদন গুজব ঠেকাতে বিশেষ সেল তৈরির পরিকল্পনা ঢাকায় আরও ৫ পাসপোর্ট অফিস চালুর উদ্যোগ ভ্রমণসহ নানা নিষেধাজ্ঞা আসছে খেলাপিদের জন্য মিয়ানমারে ফিরে যেতে বড় সমাবেশ রোহিঙ্গা শিবিরে পুলিশের নিয়ন্ত্রণকক্ষে যুক্ত হচ্ছে বেসরকারি সিসি ক্যামেরা মালয়েশিয়ার শ্রমবাজারে স্বস্তি সেনাবাহিনীর বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন গুণগত শিল্পায়নের পথে দেশ দ্রুত এগিয়ে চলছে: প্রধানমন্ত্রী নৈরাজ্যের বিরুদ্ধে জনসচেতনতা গড়ে তুলতে হবে : রাষ্ট্রপতি তাড়াশে ডাকাতি প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ২জন সদস্য গ্রেফতার সলঙ্গার ধুবিল ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা সলঙ্গার রামকৃষ্ণপুরে নির্বাচনের ১৬ মাস পর পরাজিত প্রার্থীকে বিজয়ী ঘোষণা প্রেমের টানে পরিবার ছেড়ে ভারতীয় তরুণী ছুটে এলেন উল্লাপাড়ায় তাড়াশ পৌরসভা নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ১২জন উল্লাপাড়ায় মাদককে লাল কার্ড প্রদর্শন করলো শিক্ষার্থীরা তাড়াশের মাগুড়া বিনোদ ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রামকৃষ্ণপুর ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

থেমে থেমে ঝরছে বৃষ্টি

সিরাজগঞ্জ টাইমস / ৮ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

রাজধানী ঢাকা ও এর আশপাশের শহরগুলোতে মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকাল থেকেই থেমে থেমে বৃষ্টি হচ্ছে। এতে ভোগান্তিতে পড়েছে অফিসগামী মানুষ।

প্রতিবেশী রাষ্ট্র ভারতের স্থলভাগে থাকা সুস্পষ্ট লঘুচাপের প্রভাবে সারাদেশেই বৃষ্টি হচ্ছে। তবে বৃষ্টির প্রবণতা দক্ষিণ ও মধ্যাঞ্চলে বেশি। বরিশাল, খুলনা,রাজশাহী ও চট্টগ্রামের মতো ঢাকায়ও বৃষ্টি হচ্ছে।

মঙ্গলবার সকাল থেকে ঢাকার আকাশ মেঘে ঢাকা। থেমে থেমে হচ্ছে বৃষ্টি। বৃষ্টি থাকায় নগরের অফিসমুখী মানুষ দুর্ভোগ পোহাচ্ছে। অনেকে বৃষ্টি মাথায় নিয়েই ছুটেছেন অফিসে। বৃষ্টি থাকায় কোথাও কোথাও দেখা দিয়েছে যানবাহন সংকট। একই সঙ্গে রিকশা বা সিএনজি চালিত অটোরিকশা চালকরা অতিরিক্ত ভাড়া চাচ্ছেন।

আবহাওয়া অধিদফতর জানিয়েছে, মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় ঢাকায় ৩২ দশমিক ২ মিলিমিটার বৃষ্টি হয়েছে।

আবহাওয়া অধিদফতর সকাল ৭টা থেকে পরবর্তী ৬ ঘণ্টার জন্য ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার জন্য আবহাওয়ার পূর্বাভাসে জানিয়েছে, হালকা থেকে মাঝারি বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এ সময়ে আকাশ আংশিক মেঘলা থেকে অস্থায়ীভাবে মেঘলা থাকতে পারে।

সোমবার ঢাকার সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৮ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। দিনের তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে বলেও জানিয়েছে আবহাওয়া বিভাগ।

মঙ্গলবার সন্ধ্যা ৬টা পর্যন্ত আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়- ঢাকা, খুলনা, বরিশাল, রাজশাহী ও চট্টগ্রাম বিভাগের অধিকাংশ জায়গায় এবং রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা বা ঝড়ো হাওয়া ও বিজলি চমকানোসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। একই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে অতিভারী বর্ষণ হতে পারে।

facebook sharing button
sharethis sharing button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর