বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:৪৭ অপরাহ্ন

থেমে থেমে ঝরছে বৃষ্টি

ঢাকা অফিস :
  • সময় কাল : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৫ বার পড়া হয়েছে

রাজধানী ঢাকা ও এর আশপাশের শহরগুলোতে মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকাল থেকেই থেমে থেমে বৃষ্টি হচ্ছে। এতে ভোগান্তিতে পড়েছে অফিসগামী মানুষ।

প্রতিবেশী রাষ্ট্র ভারতের স্থলভাগে থাকা সুস্পষ্ট লঘুচাপের প্রভাবে সারাদেশেই বৃষ্টি হচ্ছে। তবে বৃষ্টির প্রবণতা দক্ষিণ ও মধ্যাঞ্চলে বেশি। বরিশাল, খুলনা,রাজশাহী ও চট্টগ্রামের মতো ঢাকায়ও বৃষ্টি হচ্ছে।

মঙ্গলবার সকাল থেকে ঢাকার আকাশ মেঘে ঢাকা। থেমে থেমে হচ্ছে বৃষ্টি। বৃষ্টি থাকায় নগরের অফিসমুখী মানুষ দুর্ভোগ পোহাচ্ছে। অনেকে বৃষ্টি মাথায় নিয়েই ছুটেছেন অফিসে। বৃষ্টি থাকায় কোথাও কোথাও দেখা দিয়েছে যানবাহন সংকট। একই সঙ্গে রিকশা বা সিএনজি চালিত অটোরিকশা চালকরা অতিরিক্ত ভাড়া চাচ্ছেন।

আবহাওয়া অধিদফতর জানিয়েছে, মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় ঢাকায় ৩২ দশমিক ২ মিলিমিটার বৃষ্টি হয়েছে।

আবহাওয়া অধিদফতর সকাল ৭টা থেকে পরবর্তী ৬ ঘণ্টার জন্য ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার জন্য আবহাওয়ার পূর্বাভাসে জানিয়েছে, হালকা থেকে মাঝারি বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এ সময়ে আকাশ আংশিক মেঘলা থেকে অস্থায়ীভাবে মেঘলা থাকতে পারে।

সোমবার ঢাকার সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৮ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। দিনের তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে বলেও জানিয়েছে আবহাওয়া বিভাগ।

মঙ্গলবার সন্ধ্যা ৬টা পর্যন্ত আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়- ঢাকা, খুলনা, বরিশাল, রাজশাহী ও চট্টগ্রাম বিভাগের অধিকাংশ জায়গায় এবং রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা বা ঝড়ো হাওয়া ও বিজলি চমকানোসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। একই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে অতিভারী বর্ষণ হতে পারে।

facebook sharing button
sharethis sharing button

নিউজটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর  কোন লেখা,ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ।
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102