শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১১:০১ অপরাহ্ন

তিনদিন পর বাঁশঝাড়ে মিলল নৌকাডুবিতে নিখোঁজ ব্যক্তির লাশ

অনলাইন ডেস্ক
  • সময় কাল : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ৯৩ বার পড়া হয়েছে

সিলেটের গোয়াইনঘাটে বাল্কহেডের ধাক্কায় ডিঙি নৌকা ডুবে নিখোঁজের তিনদিন পর আনফর আলীর (৬৫) লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৭ জুলাই) দুপুরে উপজেলার চেঙ্গের খাল নদীর জলুরমুখে ঘটনাস্থলের পার্শ্ববর্তী বাঁশঝাড়ের কাছে লাশটিকে ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। এ দিকে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশটি এরই মধ্যে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এর আগে গেল সোমবার বিকালে উপজেলার নন্দীরগাঁও ইউনিয়নের চেঙেরখাল নদীতে একটি বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবির ঘটনা ঘটে। এতে আনফর আলীর স্ত্রীর মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত সোমবার বিকালের দিকে গোয়াইনঘাট উপজেলার হাতিরকান্দি গ্রামের আনফর আলী বাদু ও হায়ারুন বেগম তাদের নাতি রুহুল আমিনকে নিয়ে ডিঙি নৌকায় চেপে চেঙ্গের খাল নদী পাড় হচ্ছিলেন। এ সময় গোয়াইনঘাটগামী একটি বাল্কহেড তাদের বহনকারী ডিঙি নৌকাকে ধাক্কা দিলে সেটি ঘটনাস্থলেই উল্টে যায়। এতে ওই তিন যাত্রী নদীতে পড়ে যান। পরে স্থানীয় লোকজন তাৎক্ষণিকভাবে নাতি রুহুল আমীনকে জীবিত অবস্থায় উদ্ধার করলেও হাওয়ারুন বেগম ও তার স্বামী আনফর আলীর খোঁজ পাননি।

এরপর দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে হাওয়ারুন বেগমের মরদেহ উদ্ধার করেন। আর ঘটনার তিনদিন পর আজ আনফর আলীর মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় চারজনকে আটকের পাশাপাশি গোয়াইনঘাট থানা পুলিশ বাল্কহেডটি জব্দ করেছে।

বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে. এম. নজরুল ইসলাম জানান, নিখোঁজ আনফর আলীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর  কোন লেখা,ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ।
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102