• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী সলঙ্গায় ১০৭ বছরেও জীবন যুদ্ধ শেষ হয়নি বৃদ্ধা ডালিম খাতুনের দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে আপাতত মার্জারে যাচ্ছে ১০ ব্যাংক, এর বাইরে নয়: বাংলাদেশ ব্যাংক রাজধানীর অতি ঝুঁকিপূর্ণ ৪৪ শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন খালির নির্দেশ চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৬.১ শতাংশ কৃচ্ছ্রসাধনে আগামী বাজেটেও থোক বরাদ্দ থাকছে না নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র প্রার্থী হচ্ছেন বিএনপি জামায়াত নেতারাও কিস্তির সময় পার হলেই মেয়াদোত্তীর্ণ হবে ঋণ বিভেদ মেটাতে মাঠে আওয়ামী লীগ নেতারা রেমিট্যান্সে সুবাতাস, ১২ দিনে এলো ৮৭ কোটি ডলার বাংলাদেশ ও চীনের বন্ধুত্বপূর্ণ পথচলা হয়ে উঠুক আরো শক্তিশালী বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা: ওবায়দুল কাদের আজ খুলছে অফিস-আদালত-ব্যাংক-বিমা

তাড়াশে ভুয়া সিআইডি কে আটক করেছে ব্যবসায়ীরা

সিরাজগঞ্জ টাইমস / ৫৬ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ১০ অক্টোবর, ২০২২

সিরাজগঞ্জের তাড়াশে ভুয়া সিআইডি পুলিশ পরিচয়ে চাঁদাবাজিকালে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে তাড়াশ বাজারের ব্যবসায়ীরা।

সোমবার (১০ অক্টোবর) দুপুরে তাড়াশ পৌর বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত যুবক মোঃ মনিরুল ইসলাম মনি (৩২)। সে গুরুদাসপুর উপজেলার সাইদুর ইসলামের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানার ওসি শহিদুল ইসলাম ।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার দুপুরে তাড়াশ পৌর বাজার এলাকায় মুদি দোকানে সিআইডি পুলিশ পরিচয়ে দোকানের মালিককে বলে তোমার দোকানে মেয়াদ উত্তীর্ণ জিনিসপত্র আছে সেই অপরাধে জরিমানা করা হবে।হয় আমাকে টাকা দাও না হলে ম্যাজিষ্টেট দিয়ে জরিমানা করা হবে ।এই নিয়ে দোকানদারের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে মনিরুল ইসলাস ।
এ সময় স্থানীয় ব্যাবসায়ীদের সন্দেহ হলে তাড়াশ থানা পুলিশকে খবর দেয়।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।পরে তাকে আটক করে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে তাড়াশ থানা অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, মনিরুল ইসলাম এক যুবককে সিআইডি পুলিশকে আটক করা হয়েছে। তার কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর