শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৪:৩৬ পূর্বাহ্ন

তাড়াশে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সাহেদ খান জয়,তাড়াশ, সিরাজগঞ্জ :
  • সময় কাল : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ৫০ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার এর বিরুদ্ধে গত ০৬-১১ ২০২২ ইং তারিখে স্থানীয় দৈনিক কলম সৈনিক, দৈনিক জনবানী ও অনলাইন নিউজ পোর্টাল ঢাকা মেইল,সিরাজগঞ্জ টাইমস সহ বিভিন্ন স্থানীয় পত্রিকায়, তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকারের ভাতিজা শীর্ষক শীর্ষক মাদক কারবারির হোরাইনসহ গ্রেফতার শিরোনামে প্রকাশিত সংবাদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকারকে নিয়ে যে মিথ্যা বানোয়াট উদ্দেশ্যহীন সংবাদ পরিবেশন করা হয়েছে তাহা সত্য নয়।

সংবাদে উল্লেখ করা হয়েছে সঞ্জিত কর্মকার তার নিজের ভাতিজা মিঠুনকে দিয়ে উপজেলায় বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করেন, যা সত্য নয়, ডাহা মিথ্যা ও বানোয়াট। মূলত সঞ্জিত কর্মকার একজন সংগ্রামী আদর্শবান ও জনপ্রিয় আওয়ামী লীগ নেতা। একটি মহল তার বিরুদ্ধে স্বার্থন্বেষী হয়ে এহেন মিথ্যা সংবাদ পরিবেশনায় লিপ্ত। স‌ঞ্জিত কর্মকার কে জড়িয়ে যে বিলাসবহুল বাড়ি নির্মাণ তথা অর্থের উৎস এবং ব্যাংক ব্যালেন্স এর কথা উল্লেখ করা হয়েছে তাহাও সত্য নয়।

সঞ্জিত কর্মকার দীর্ঘ ২ যুগ ধরে প্রথম শ্রেণীর ঠিকাদার হিসেবে কাজ করে আসছেন এছাড়া তিনি তাড়াশ ডিগ্রি কলেজে চাকরি করেন। উল্লেখ্য তাড়াশ উপজেলা‌কে প্রায় তিন বছর পূর্বেই মাদকমুক্ত ঘোষণা করা হয়েছে। এছাড়া তিনি বরাবরই ঘুষ দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে সোচ্চার ও প্রতিবাদী কন্ঠস্বর। তিনি একাধিক বার উপ‌জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় মাদকের বিরুদ্ধে প্রতিবাদী বক্তব্য দিয়েছেন। মূলত একটি কুচক্রী মহল তার রাজনৈতিক ক্যারিয়ার তথা তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সুনাম ক্ষুন্ন করার জন্যই স্বার্থন্বেষী ভাবে এহেন মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট তথ্য প্রচারে লিপ্ত আছেন।

পরিবেশিত সংবাদে মিঠুন তার আপন ভাতিজা হলেও তার কর্মকাণ্ডের সহিত তার কোনো সম্পৃক্ততা নেই। স‌ঞ্জিত কর্মকার চি‌কিৎসা জ‌নিত কার‌নে এখন দে‌শের বা‌হি‌রে অবস্থান কর‌ছেন। উক্ত সংবা‌দের বিরু‌দ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদজানা‌চ্ছি লি‌খিত প্রতিবাদ ক‌পি‌তে স্বাক্ষর ক‌রেন, তাড়াশ উপ‌জেলা আওয়ামী লীগ এর সভাপ‌তি বীর মু‌ক্তি‌যোদ্ধা খোন্দকার আব্দুস সামাদ ও তাড়াশ উপ‌জেলা আওয়ামী লীগ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রজত ঘোষ।

এসময় আরও উপ‌স্থিত ছি‌লেন, শা‌হিনুর আলম লাবু, যুগ্ন সাধারণ সম্পাদক তাড়াশ উপ‌জেলা আওয়ামী লীগ, খ‌লিলুর রহমান, সাংগঠ‌নিক সম্পাদক, তাড়াশ উপ‌জেলা আওয়ামী লীগ, সনাতন দাস, তথ‌্য ও গ‌বেষনা বিষয়ক সম্পাদক, তাড়াশ উপ‌জেলা আওয়ামী লীগ ও সভাপ‌তি তাড়াশ প্রেস ক্লাব, আ‌তিকুল ইসলাম বুলবুল, সভাপ‌তি,মাগুড়া বি‌নোদ ইউ‌নিয়ন আওয়ামী লীগ,জা‌হিদুল ইসলাম বকুল, সাধারণ সম্পাদক, সদর ইউ‌নিয়ন আওয়ামী লীগ, স‌রোয়ার হো‌সেন, সাধারণ সম্পাদক, মাধাইনগন ইউ‌নিয়ন আওয়ামী লীগ, মাসুদ রানা, সাধারণ সম্পাদক, বারুহাস ইউ‌নিয়ন আওয়ামী লীগ, আব্দর রাজ্জাক, আহবায়ক, পৌর আওয়ামী লীগ তাড়াশ, ফরহাদ আলী বিদ‌্যুৎ, সাধারণ সম্পাদক, তাড়াশ উপ‌জেলা যুব লীগ, শায়লা পারভীন,সভাপতি যুব মহিলা লীগ তাড়াশ,
ও সহযোগী অঙ্গ সংগঠন সকল নেত্রী বৃন্দ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর  কোন লেখা,ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ।
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102