• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
শিরোনামঃ
এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী

তাড়াশে চেক জালিয়াতি মামলায় যুবলীগ নেতা গ্রেফতার

সিরাজগঞ্জ টাইমস / ৬৬ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২

সিরাজগঞ্জের তাড়াশে চেক জালিয়াতি মামলায় ইউনিয়ন যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম শান্তকে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার মাধাইনগর ইউনিয়নের ভিকমপুর গ্রামের নইমুদ্দিন আকন্দের ছেলে ও ইউনিয়ন যুবলীগের সভাপতি।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকালে উপজেলার মাধাইনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম শান্ত কে সিরাজগঞ্জ আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন তাড়াশ থানার উপপরিদর্শক দেবব্রত সরকার।

পুলিশ জানায়, উপজেলার মাধাইনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম শান্ত বিরুদ্ধে বগুড়ার একটি চেক জালিয়াতি মামলার গ্রেফতারী ছিল। পরে বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শান্তকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শহিদুল ইসলাম জানান, আদালতের গ্রেফতারী পরোয়ানা থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে। পরে তাকে আদালতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর