• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
হাটিকুমরুল হাইওয়ে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত সলঙ্গায় তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ করলেন যুবলীগ নেতা রাজিব পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির

তাড়াশে আ.লীগ নেতার ভাতিজা হেরোইনসহ গ্রেফতার

সিরাজগঞ্জ টাইমস / ১৬৩ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ৫ নভেম্বর, ২০২২

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকারের ভাতিজা শীর্ষ মাদক কারবারি মিঠুন কর্মকার (২৫)কে গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবার (৪ নভেম্বর) সন্ধ্যায় তাড়াশ ভবানি সুপার মার্কেটের সামনে থেকে হেরোইনসহ তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মিঠুন কর্মকার উপজেলার গোপাল কর্মকারের ছেলে ও তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকারের আপন ভাতিজা।
স্থানীয়রা জানান, গ্রেফতারকৃত মিঠুন কর্মকার দীর্ঘদিন যাবত মটর সাইকেলের মেকানিক্সের কাজের আড়ালে তাড়াশসহ বিভিন্ন এলাকায় হেরোইনসহ বিভিন্ন মাদক বিক্রি করে আসছিল। তার আপন চাচা প্রভাবশালী আওয়ামীলীগ নেতা সঞ্জিত কর্মকার হওয়ায় মিঠুন প্রশাসনসহ কাউকেই তোয়াক্কা করতো না। দেদারছে বিক্রি করতো হেরোইনসহ নানাধরনের মাদক। শুধু তাই নয় মিঠুন কর্মকার মেকানিক্সের আড়ালে  মোবাইলের মাধ্যমে বিভিন্ন এলাকায় লোক মারফত মাদক বিক্রি করতো। এরই ধারাবাহিকতায় শুক্রবার (৪ নভেম্বর) সন্ধ্যায় তাড়াশ ভবানি সুপার মার্কেটের সামনে হেরোইন বিক্রিকালে তাকে গ্রেফতার করা হয়।
তাড়াশ উপজেলাজুড়ে জনশ্রুতি রয়েছে, আওয়ামীলীগ নেতা সঞ্জিত কর্মকারই তার আপন ভাতিজা মিঠুনকে দিয়ে তাড়াশসহ বিভিন্ন এলাকায় লোক মারফত লাখ লাখ টাকার মাদক বিক্রি করতো। অবৈধ মাদক ব্যবসার টাকা দিয়েই তাড়াশে ২/৩ কোটি টাকা দিয়ে আলিশান বাড়ী নির্মাণ করেছে সঞ্জিত কর্মকার। গড়েছেন বিভিন্ন ব্যাংক ব্যালেন্স, ক্রয় করেছেন বিপুল পরিমাণ জমি।
তাড়াশবাসীর দাবী, হেরোইনসহ গ্রেফতারকৃত মিঠুনকে রিমাণ্ডে নিলেই লাখ লাখ টাকার মাদক বিক্রির রহস্য বেরিয়ে আসবে। তার এ মাদক ব্যবসার গডফাদার কে তাও বেরিয়ে আসবে।
তাড়াশ থানার উপ-পরিদর্শক (এস. আই) আব্দুস সালাম এতথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে শুক্রবার সন্ধ্যায় তাড়াশ ভবানি সুপার মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় ১ গ্রাম হেরোইন বিক্রিকালে মিঠুন কর্মকারকে হেরোইনসহ আটক করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। সেই মামলায় মিঠুন কর্মকারকে আসামী দেখিয়ে সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর