• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
হাটিকুমরুল হাইওয়ে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত সলঙ্গায় তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ করলেন যুবলীগ নেতা রাজিব পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির

তাড়াশে শিশু ধর্ষনের অভিযোগে বৃদ্ধ আটক

সিরাজগঞ্জ টাইমস / ৬৪ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ১৩ আগস্ট, ২০২২

সিরাজগঞ্জে তাড়াশে শিশু ধর্ষণের অভিযোগে আমজাদ হোসেন( ৬৫) নামে বৃদ্ধকে আটক করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার মাগুরা বিনোদ ইউনিয়নের হামকুড়িয়া গ্রামের শেখ পাড়ায়। বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানার এসআই আব্দুল রাজ্জাক। (১৩ আগষ্ট) শনিবার বিকেলে উপজেলার মাগুরা বিনোদ ইউনিয়নের হামকুড়িয়া শেখ পাড়ায় এ ঘটনা ঘটে। এলাকাবাসী অভিযোগ করে বলেন, শিশু ফাতেমা হামকুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। চলনবিলের পানিতে শাপলা তোলার জন্য গেলে পার্শ্ববর্তী আমজাদ হাজী তাকে শাপলা তুলে দেওয়া কথা বলে নৌকাতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে।

এসময় মেয়েটি কান্নাকাটি করলে আমজাদ হোসেন মেয়েটি কে ছেড়ে দেয়। তারপর মেয়েটিকে বাড়িতে গিয়ে তার বাবাকে বলে। এ জঘন্য ঘটনা শিশুর বাবা এলাকার লোকজনকে বললে সবাই গিয়ে ধর্ষণের চেষ্টা করি আমজাদ কে আটক করে মারধর করে।পরে খবর পেয়ে তাড়াশ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষণের চেষ্টা করি আমজাদকে হোসেনকে আটক করে থানায় নিয়ে আসে।

ভুক্তভোগী মেয়ের বাবা মজিবুর রহমান অভিযোগ করে বলেন, আমজাদ এর আগে চারটি মেয়েকে ধর্ষণের চেষ্টা করেছিল আমি এর উপযুক্ত বিচার চাই। এ ব্যাপারে তাড়াশ থানার ওসি শহিদুল ইসলাম জানান,এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে আমজাদ হোসেন নামের একজন থানায় নিয়ে আসা হয়েছে । ভুক্তভোগী মেয়ের পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর