• মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
শিরোনামঃ
তথ্যপ্রযুক্তি খাতে করারোপ হচ্ছে না ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলতে বাধা নেই টেলিটক, বিটিসিএলকে লাভজনক করতে ব্যবস্থা নেয়ার সুপারিশ ভারত থেকে ২শ কোচ কেনার চুক্তি বেসরকারি কোম্পানি চালাতে পারবে ট্রেন দেশে মাথাপিছু আয় বেড়ে ২৭৮৪ ডলার ৫ জুন বাজেট অধিবেশন শুরু চালু হচ্ছে বঙ্গবন্ধু আন্তর্জাতিক শান্তি পুরস্কার বুদ্ধ পূর্ণিমা অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বার্তা পাঠ করলেন বিপ্লব বড়ুয়া ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক নিত্যপণ্যের বাজার কঠোর মনিটরিংয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর উত্তরা থেকে টঙ্গী মেট্রোরেলে হবে নতুন ৫ স্টেশন এমপিও শিক্ষকদের জন্য আসছে আচরণবিধি সরকার ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নত করতে কাজ করছে: পরিবেশমন্ত্রী বাংলাদেশে বাণিজ্য ও বিনিয়োগ সম্প্রসারণে আগ্রহী কানাডা মেট্রোরেলে ভ্যাট এনবিআরের ভুল সিদ্ধান্ত ২৫ মে বঙ্গবাজার কমপ্লেক্সের নির্মাণ কাজের উদ্ভোধন করবেন প্রধানমন্ত্রী সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ বান্দরবানে যৌথ বাহিনীর অভিযানে তিনজন নিহত বঙ্গবন্ধু ‘জুলিও কুরি’ পদক নীতিমালা মন্ত্রিসভায় উঠছে

সাহেদ খান জয়,তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

তাড়াশে মেয়র পদে আ.লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী শামসুল মির্জার ব্যাপক গণসংযোগ

সিরাজগঞ্জ টাইমস / ৫৪৬ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ২৬ মে, ২০২৩

সিরাজগঞ্জের তাড়াশে নবগঠিত পৌরসভার নির্বাচনে মেযর পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী শামসুল ইসলাম মির্জা জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। নিবার্চনকে কেন্দ্র করে তিনি ব্যাপক জনসংযোগ করছেন। এ দিকে দলীয় মনোনয়ন প্রত্যাশী শামসুল ইসলাম মির্জার রয়েছে বন্যার্ঢ রাজনৈতিক পরিচিতি। তিনি তাড়াশ পৌর সদরের মরহুম আকবর আলী মির্জার বড়সন্তান।

তার বাবা একজন স্কুল শিক্ষক ছিলেন। এছাড়া তার বাবা তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, তাড়াশ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি, উপজেলা মার্কাস জামে মসজিদের প্রতিষ্ঠাতা সদস্য ও মসজিদ পরিচালনার কমিটির দীর্ঘদিন সভাপতি হিসেবে র্দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।

দলীয় সুত্রে জানা যায়, শামসুল ইসলাম মির্জা তিনি ১৯৮৭-৮৯ সাল পর্যন্ত তাড়াশ উপজেলা যুবলীগের কাউন্সিল সম্পন্ন করার লক্ষে প্রতিষ্ঠাতা যুগ্ম আহবায়ক হিসাবে দায়িত্ব পালন করেছেন। পরবর্তীতে তাড়াশ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে ২০০১ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন। ১৯৯৬ সালে স্বৈরাচারী খালেদা জিয়ার ভোটারবিহীন নির্বাচন প্রতিহত করতে গিয়ে হামলা-মামলার শিকার হয়েছেন।

২০০১ সালে বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় এলে হামলা-মামলার শিকার হয়ে দীর্ঘদিন ফেরারী হয়ে জীবন যাপন করেছেন। বর্তমানে তিনি তাড়াশ পাইলট উচ্চ বিদ্যালয়ের গভার্নিং বডির সদস্য,তাড়াশ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য, উপজেলা মার্কাস জামে মসজিদ পরিচালনা কমিটির সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর দীর্ঘদিন ধরে পরিচালকের দায়িত্ব পালন করেছেন।

আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী মোঃ শামসুল ইসলাম মির্জা জানান, মেয়র পদে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে তাড়াশ পৌরসভার আপামর জনসাধারণের সার্বিক উন্নতিসহ শিক্ষিত বেকার সমাজের উন্নয়নের চেষ্টা করবো। পাশাপাশি জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে এবং জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থা রেখে সুজলা-সুফলা, শস্য-শ্যামলা এবং ক্ষুধা ও দারিদ্রমুক্ত ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর