• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার উন্মুক্ত হতে পারে কুয়েতের শ্রমবাজার সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী খেলাধুলার মাধ্যমেই মেধা বিকাশের সুযোগ হবে মন্ত্রী-এমপির নিকটজনদের সরে দাঁড়ানোর নির্দেশ ওবায়দুল কাদেরের টিকফা নিয়ে ঢাকা-ওয়াশিংটন বৈঠক আজ যমুনার বুকে দৃশ্যমান হলো দীর্ঘতম বঙ্গবন্ধু রেলসেতু জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তির অর্জন তুলে ধরল ঢাকা অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধ করা হবে কাতার আমিরের সফরে ১০ চুক্তি ও সমঝোতার প্রস্তুতি জলবায়ু খাতে ৭১ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি সন্ত্রাসী কর্মকাণ্ডে গ্রেপ্তারদেরও কর্মী দাবি করে বিএনপি আট মেগা প্রকল্পের কাজ শেষ ৯০ ভাগ

তাড়াশে মাদক সেবনের দায়ে চারজনের কারাদন্ড

সিরাজগঞ্জ টাইমস / ২৪৮ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ১৫ মে, ২০২৩
তাড়াশে মাদক সেবনের দায়ে চারজনের কারাদন্ড
তাড়াশে মাদক সেবনের দায়ে চারজনের কারাদন্ড

সিরাজগঞ্জের তাড়াশে অভিযান চালিয়ে মাদক সেবনের দায়ে চার ব্যক্তিকে তিন মাস করে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১০এপ্রিল) দুপুরে দিকে তাড়াশ উপজেলা নিবার্হী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: মেজবাউল করিম অভিযান চালিয়ে মাদক সেবনের দায়ে তাড়াশ সদর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে ৩জনকে ও পৌর এলাকার জাহাঙ্গীরগাতী গ্রামের ১জনকে তিন মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এ সময় তাদের কাছে থেকে গাজাঁ জব্দ করা হয়।

সাজাপ্রাপ্তরা হলেন, উপজেলার তাড়াশ সদর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের মৃত: সুরেষ রবিদাসের ছেলে লিটন রবিদাস,আমজাদ হোসেনের ছেলে আব্দুল হাকিম, শফিকুল ইসলামের ছেলে কবির হোসেন ও পৌর এলাকার জাহাঙ্গীরগাতী গ্রামের গোলাপ সরকারের ছেলে আলামিন সরকার।

তাড়াশ উপজেলা নিবার্হী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: মেজবাউল করিম জানান, গোপন সংবাদ পেয়ে অভিযান পরিচালনা করা হয়। এসময় চারজন মাদক সেবনকারীকে গ্রেপ্তার করে ভ্রামমান আদালত বসিয়ে ৩মাস করে বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়। এমন অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর