• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির আইনের আওতায় আসবে সব ধরনের অনলাইন সেবা সাইবার অপরাধ নিয়ন্ত্রণের উদ্যোগ থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা সলঙ্গায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে মারপিট আ’লীগ নেতা আরাফাতকে গ্রেফতার দাবীতে মানববন্ধন সলঙ্গা থানা যুবলীগের সভাপতি পদে সিভি জমা দিলেন রিয়াদুুল ইসলাম ফরিদ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক

সাহেদ খান জয়,তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

তাড়াশে জমিজমা বিরোধে হামলা-ভাংচুর,নারীসহ আহত ৬

সিরাজগঞ্জ টাইমস / ১৬৮ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩

জমি জমার বিরোধকে কেন্দ্র করে সিরাজগঞ্জের তাড়াশে বাড়িতে হামলা-ভাংচুর ও নারীসহ ৫জনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

বুুধবার সকালে উপজেলার সগুনা ইউনিয়নের লালুয়ামাঝিড়া আলামনি হোসেনের বসত বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় হামলাকারীদের বাধা দিতে গেলে নারীসহ ৬জনকে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করেছে প্রতিপক্ষরা।

আহতরা হলেন-আলামিন হোসেন, আলফান হোসেন, রশ্নির খাতুন, রাজিবুল ইসলাম, শাহানা বেগম ও সৈকত হোসেন। আহতদের উদ্ধার করে তাড়াশ ৫০শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহতদের মধ্যে অবস্থার অবনতি হওয়ায় আলামিন হোসেন, আলফান হোসেন, রশ্নির খাতুনকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা ২৫০শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।

হামলার শিকার সৈকত হোসেন বলেন, সরকারী একটি জায়গা নিয়ে বিরোধের জের ধরে একই এলাকার জুয়েল, সোহেল, রতন, ফুটু মিয়া, রাব্বি, ফিরোজ, কাওসার, ফরিদ, শুভ, সজিব, মোনা, মিজান ও মনি গংয়েরা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে তাদের বাড়িতে হামলা চালিয়ে বসতঘর ঘর ভাঙচুর করাসহ নগদ টাকা,গহনা ও মালামাল লুটপাট করে নিয়ে যায়।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শহিদুল ইসলাম জানান, এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপুর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর