• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার উন্মুক্ত হতে পারে কুয়েতের শ্রমবাজার সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী খেলাধুলার মাধ্যমেই মেধা বিকাশের সুযোগ হবে মন্ত্রী-এমপির নিকটজনদের সরে দাঁড়ানোর নির্দেশ ওবায়দুল কাদেরের টিকফা নিয়ে ঢাকা-ওয়াশিংটন বৈঠক আজ যমুনার বুকে দৃশ্যমান হলো দীর্ঘতম বঙ্গবন্ধু রেলসেতু জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তির অর্জন তুলে ধরল ঢাকা অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধ করা হবে কাতার আমিরের সফরে ১০ চুক্তি ও সমঝোতার প্রস্তুতি জলবায়ু খাতে ৭১ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি সন্ত্রাসী কর্মকাণ্ডে গ্রেপ্তারদেরও কর্মী দাবি করে বিএনপি আট মেগা প্রকল্পের কাজ শেষ ৯০ ভাগ

তাড়াশে অসহায় পরিবারকে মিথ্যা মামলায় হয়রানীর অভিযোগ

সিরাজগঞ্জ টাইমস / ৫২ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩

সিরাজগঞ্জের তাড়াশে জমিজমা সংক্রান্তের জের ধরে নিরিহ ও অসহায় পরিবারকে মিথ্যা মামলায় হয়রানীর অভিযোগ উঠেছে ।
উপজেলার মাধাইনগর ইউনিয়নের গুড়মা গ্রামের ভুমিলোভী প্রভাবশালী আশরাফুল ইসলাম ও মন্জুয়ারা খাতুনের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে একটি নিরীহ ও অসহায় পরিবারকে হয়রানীর ঘটনা ঘটেছে।
হয়রানীর স্বীকার হযরত আলী, আব্দুল হান্নান, গফুর আলী, রহিম উদ্দিন ও আলাউদ্দিনসহ ভুক্তভোগীদের অভিযোগ, উপজেলার মাধাইনগর ইউনিয়নের গুড়মা গ্রামের ভুমিদস্যু আশরাফুল ইসলাম ও মন্জুয়ারা খাতুন ৩১শতক বাড়ির একটি জায়গা নিয়ে তাদের দাবী করে সিরাজগঞ্জ আদালতে আমাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। (মামলা নং ১২/২০১৮)। সেই মামলায় আদালতে উভয়পক্ষের কাগজপত্র ও সাক্ষ্য প্রমানের ভিত্তিতে আমাদের পক্ষে রায় দেন। ভুমিদস্যু আশরাফুল ইসলাম ও মন্জুয়ারা খাতুন মামলা করে হেরে গিয়ে আরো ক্ষীপ্ত হয়ে উঠে। তারপর মামলার ডিক্রী নিয়ে আমরা সেই জমিতে গেলে তারা বাধা দেয়। আর আমাদের ফাসানোর জন্য তারা নিজেরাই গত রোববার রাতে একটি ঝুপড়ি ঘরে আগুন দিয়ে আমাদের বিরুদ্ধে থানায় মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছেন। অভিযুক্ত আশরাফুল ইসলাম ও মন্জুয়ারা খাতুনের সাথে যোগাযোগ করা হলে তারা এ বিষয়ে কোন মন্তব্য রাজি হয়নি।

তাড়াশ থানার এএসআই মাহবুবুর রহমান জানান, তাদের জমিজমা নিয়ে বিরোধের জের ধরে থানায় একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্তপুর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

উপজেলার মাধাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিলুর রহমান হাবিব বলেন, আমার জানামতে আশরাফুল ইসলাম ও মন্জুয়ারা খাতুনেরা নিজেদের ঘরে নিজেরাই আগুন দিয়ে নীরিহ লোকজনদের হয়রানী করছে। যে জায়গা নিয়ে বিরোধ সেই জায়গা এর গ্রাম্য শালিশেও হযরত আলী, আব্দুল হান্নান গংদের বলে প্রমানিত হয়। এছাড়া আদালতেও তারা রায় পেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর