• শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:১০ অপরাহ্ন
শিরোনামঃ
সিলেট-সুনামগঞ্জে বন্যাদুর্গতদের পাশে আনসাররা কৃষিতে বকেয়া ভর্তুকি : ১০ হাজার কোটির বন্ড ইস্যু করছে সরকার ঈদকে ঘিরে রেমিট্যান্স বেড়েছে দেশে শেখ হাসিনার দিল্লি সফরের তিন প্রধান কারণ ঈদের ২য় দিনে শতভাগ কোরবানির বর্জ্য অপসারণ ডিএনসিসির বিসিক চামড়া শিল্প নগরীর সিইটিপি প্রস্তুত : শিল্প সচিব আজ থেকে নতুন সময়সূচিতে চলবে সরকারি অফিস হাসপাতাল ভিজিট করে ডাক্তার হিসেবে লজ্জা লাগছে : স্বাস্থ্যমন্ত্রী এবার আছাদুজ্জামানের দুর্নীতি তদন্তে নামছে দুদক? কবি অসীম সাহার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সেন্টমার্টিন দ্বীপ নিয়ে স্বার্থান্বেষী মহলের গুজবে বিভ্রান্ত হবেন না: আইএসপিআর ঈদ কেন্দ্র করে বাড়ল রিজার্ভ চামড়া কেনায় মিলছে ২৭০ কোটি টাকা ঋণ দুই সিটিতে কুরবানির বর্জ্য অপসারণে প্রস্তুত ১৯ হাজার কর্মী দুর্নীতি করে, কাউকে ঠকিয়ে সফল হওয়া যায় না: এলজিআরডি মন্ত্রী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী বিজিবি পুলিশকে সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট হচ্ছে কৃষি জুনের ১২ দিনে প্রবাসীরা ১৪৬ কোটি ডলার রেমিট্যান্স পাঠিয়েছেন পদ্মা সেতুতে দ্বিতীয় সর্বোচ্চ, বঙ্গবন্ধুতে নতুন রেকর্ড

ছাত্রলীগ নেতা ক্লিনটনের হত্যাকারীদের ফাঁসির দাবি

সিরাজগঞ্জ টাইমস / ১৪৬ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২

পিরোজপুর জেলার মঠবাড়িয়া পৌর ছাত্রলীগ নেতা ক্লিনটন ওরফে টিটু মজুমদার হত্যার প্রধান আসামি আব্দুল্লাহ আল মারজানসহ সকল আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ জুলাই) মঠবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

ক্লিনটন হত্যা মামলার প্রধান আসামি মারজান বরগুনা পাথরঘাটা উপজেলার নাচনাপাড়া গ্রামের হায়দার আলীর ছেলে এবং বরগুনা জেলা ছাত্রলীগের নবনির্বাচিত কমিটির সাংগঠনিক সম্পাদক। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ক্লিনটনের বাবা অরূপ মজুমদার। এ সময় ক্লিনটনের মা দিপালী মজুমদার এবং পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ২০১২ সালের হত্যা মামলায় উল্লেখিত আসামিরা ক্লিনটনকে পরিকল্পিতভাবে অপহরণ করে। এরপর তাকে হত্যা করে লাশ খালে ফেলে দেয়। মঠবাড়িয়া উপজেলার কালির হাট এলাকায় বড়মাছুয়া খাল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় ২০১২ সালের ৯ মে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা বিজ্ঞ আদালতে অভিযোগ পত্র দাখিল করার পর মামলাটি বিচারাধীন রয়েছে।

সংবাদ সম্মেলনে অরূপ মজুমদার তার ছেলের হত্যাকারীদের বিচার দাবি করে বলেন, মামলার প্রধান আসামি মারজান ছাত্রলীগের নতুন জেলা কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদ পাওয়ায় প্রভাবশালী হয়ে উঠেছে। সে এখন ওই পদ পদবী ব্যবহার করে বিভিন্ন কৌশলে আমাদের হুমকি প্রদান করছে। আমরা অনেকটা নিরাপত্তাহীনতায় ভুগছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর