• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী সলঙ্গায় ১০৭ বছরেও জীবন যুদ্ধ শেষ হয়নি বৃদ্ধা ডালিম খাতুনের দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে আপাতত মার্জারে যাচ্ছে ১০ ব্যাংক, এর বাইরে নয়: বাংলাদেশ ব্যাংক রাজধানীর অতি ঝুঁকিপূর্ণ ৪৪ শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন খালির নির্দেশ চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৬.১ শতাংশ কৃচ্ছ্রসাধনে আগামী বাজেটেও থোক বরাদ্দ থাকছে না নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র প্রার্থী হচ্ছেন বিএনপি জামায়াত নেতারাও কিস্তির সময় পার হলেই মেয়াদোত্তীর্ণ হবে ঋণ বিভেদ মেটাতে মাঠে আওয়ামী লীগ নেতারা

নিজস্ব প্রতিবেদক :

চুরির অভিযোগে যুবককে থানায় আটক, ছেড়ে দিলেন ওসি

সিরাজগঞ্জ টাইমস / ৫৬ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ১৭ মার্চ, ২০২৪

সিরাজগঞ্জের সলঙ্গায় ইন্টারনেট কোম্পানির অনু ও ইন্টারনেটের ও ডিস লাইনের ক্যাবল চুরির অভিযোগে সুজন কুমার (২৩) নামে এক যুবকে আটক করে থানা পুলিশ। শনিবার বেলা সাড়ে ১২টার দিকে সলঙ্গা থানা সদরের কদমতলা এলাকা থেকে সুজনকে আটক করা হয়। দীর্ঘ সাড়ে ৯ ঘন্টা থানায় আটকের পর সুজনকে রাত ১০টার দিকে ছেড়ে দেবার অভিযোগ পাওয়া গেছে সলঙ্গা থানার ওসি এনামুল হকের বিরুদ্ধে।

আটকৃত সুজন কুমার সলঙ্গা থানার ধুবিল কালিবাড়ি গ্রামের বৈদ্যনাথের ছেলে। গত ১৫ এপ্রিল ফয়সাল আহম্মেদ সলঙ্গা থানায় একটি চুরি অভিযোগ করে।

অভিযোগ সুত্রে জানা গেছে, সলঙ্গা এলাকায় সবুজ ক্যাবল নেটওয়ার্কের অধীনে বিভিন্ন গ্রামে ডিস লাইন ও ইন্টারনেট এর ব্যবসা করে আসছে। গত ১৩ এপ্রিল বিকাল অনুমান ৫টার বিবাদী শ্রী সুজন কুমার ও অজ্ঞাতনামা বিবাদীরা সলঙ্গা থানাধীন মধ্যপাড়া ভরমোহনী নাজমা খাতুনের বসত বাড়ীর সামনে হতে ১টি অনুসহ মোট ৩টি অনু চুরি করে। আমি জানতে পেরে বিবাদী শ্রী সুজন কুমারকে বলতে গেলে বিবাদী শ্রী সুজন কুমার ক্যাবল নেটওয়ার্ক অফিসে গিয়ে বিভিন্ন কথা বার্তা বলা সহ অশ্লীল ভাষায় গালিগালাজ করে।

চুরির বিষয়টি নিয়ে গত ১৫ এপ্রিল রাতে ফয়সাল আহম্মেদ সলঙ্গা থানায় একটি অভিযোগ করে। পরে শনিবার বেলা সাড়ে ১২টার দিকে সলঙ্গা বাজারের কদমতলা থেকে আটক করে।

সবুজ ক্যাবল নেটওয়ার্কের স্বত্বাধিকারী ফয়সাল আহম্মেদ জানান, মাঝে মাঝে আমাদের ক্যাবল নেটওয়ার্কের ইন্টারনের ক্যাবল, অনু ও ডিস লাইনের ক্যাবল চুরি হয়। গত ১৩ এপ্রিল বিকাল অনুমান ৫ টার বিবাদী শ্রী সুজন কুমার ও অজ্ঞাতনামা বিবাদীরা সলঙ্গা থানাধীন মধ্যপাড়া ভরমোহনী নাজমা খাতুনের বসত বাড়ীর সামনে হতে ১টি অনুসহ মোট ৩টি অনু চুরি করে। যাহা নাজমা খাতুন ও ফারুক আব্দুল্লাহ্ দেখে ফেলে সুজকে কি জন্য খুলছে বলার পর কোন কথা না বলে সর্টকে পরে। এবিষয়ে থানা অভিযোগ করলে সুজকে আটক করে। পরে শনিবার রাতে ওসি থানায় ডেকে অন্য পক্ষের সাথে মিলেমিস ব্যবসা পরিচালনার কথা বলে। আমি বিচার প্রার্থনা করলেও কোন বিচার পাইনি। পরে রাতে শুনতে পারিড় সুজনকে ছেড়ে দেওয়া হয়েছে।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনামুল হক বলেন,ক্যাবল অপারেটরের তার ও অনু চুরির ঘটনায় সুজন কুমারকে কে আটক করা হয়। তবে তার চুরি করছে তেমন কোনও প্রমাণ না পাওয়ায় চেয়ারম্যানের জিম্মায় দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর