• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে আপাতত মার্জারে যাচ্ছে ১০ ব্যাংক, এর বাইরে নয়: বাংলাদেশ ব্যাংক রাজধানীর অতি ঝুঁকিপূর্ণ ৪৪ শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন খালির নির্দেশ চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৬.১ শতাংশ কৃচ্ছ্রসাধনে আগামী বাজেটেও থোক বরাদ্দ থাকছে না নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র প্রার্থী হচ্ছেন বিএনপি জামায়াত নেতারাও কিস্তির সময় পার হলেই মেয়াদোত্তীর্ণ হবে ঋণ বিভেদ মেটাতে মাঠে আওয়ামী লীগ নেতারা রেমিট্যান্সে সুবাতাস, ১২ দিনে এলো ৮৭ কোটি ডলার বাংলাদেশ ও চীনের বন্ধুত্বপূর্ণ পথচলা হয়ে উঠুক আরো শক্তিশালী বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা: ওবায়দুল কাদের আজ খুলছে অফিস-আদালত-ব্যাংক-বিমা হাওরে বিশ্বের দীর্ঘতম আলপনা সমৃদ্ধ ও স্মার্ট ভবিষ্যৎ নির্মাণে একযোগে কাজ করার আহ্বান অর্থ প্রতিমন্ত্রীর বাংলাদেশি জাহাজ ছিনতাই: সোমালিয়ার ৮ জলদস্যু গ্রেপ্তার ইরান-ইসরাইল উত্তেজনা নিরসন ও গাজায় হত্যাযজ্ঞ বন্ধ চায় বাংলাদেশ: পররাষ্ট্রমন্ত্রী নতুন স্বপ্ন, প্রত্যাশা আর সম্ভাবনা নিয়ে এলো ১৪৩১ পয়লা বৈশাখে র‌্যালি করবে আওয়ামী লীগ চালের বস্তায় লিখতে হবে মূল্য-জাত

গাইবান্ধা-৫ উপ নির্বাচনে রিপনের পক্ষে গণজোয়ার

সিরাজগঞ্জ টাইমস / ১৬৯ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ২৯ আগস্ট, ২০২২

প্রয়াত ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার গাইবান্ধা-৫ আসনে ১২ অক্টোবর উপ-নির্বাচন হবে। ইতিমধ্যেই ক্ষমতাসীন দল আওয়ামী লীগের পক্ষ থেকে নৌকার মনোনয়ন পেতে গণসংযোগ থেকে শুরু করে দলীয় হাই কমান্ডের সাথেও নিয়মিত যোগাযোগ করছেন প্রার্থীরা। এরই মধ্যে গাইবান্ধার (ফুলছড়ি-সাঘাটা) দুই উপজেলায় জেলা আওয়ামী লীগের সদস্য এবং ছাত্রলীগের সাবেক সভাপতি  মাহমুদ হাসান রিপনের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।
গাইবান্ধা-৫ উপ নির্বাচনে রিপনের পক্ষে গণজোয়ার
গাইবান্ধা-৫ উপ নির্বাচনে রিপনের পক্ষে গণজোয়ার

ফুলছড়ি-সাঘাটা দুই উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা যোগ্য প্রার্থী হিসাবে মাহমুদ হাসান রিপনের পক্ষে গণসংযোগ শুরু করেছেন। অন্য সকল প্রার্থীদের তুলনায় রিপনের পক্ষেই ভোটারদের সাড়া সবচে বেশি পাওয়া গেছে।
সাঘাটা-ফুলছড়ি উপজেলার মোট ১৭টি ইউনিয়নের অধিকাংশ নেতাকর্মীই মাহমুদ হাসান রিপনের পক্ষে কাজ করছেন বলে জানিয়েছে জেলা আওয়ামী লীগের নেতারা। তারা বলেছেন, গাইবান্ধা ৫ আসনে যোগ্যতার বিচারে সবচে এগিয়ে রয়েছেন রিপন। তার পক্ষেই জনগণ স্বতস্ফূর্তভাবে সাড়া দিচ্ছেন। আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা মাহমুদ হাসান রিপনকে নৌকার মনোনয়ন দিলে জয় সুনিশ্চিত। অনেক নেতাকর্মীরা বলছেন, মাহমুদ হাসান রিপন নৌকার মনোনয়ন পেলে কমপক্ষে ১ লাখ ভোটের ব্যবধানে নৌকা জয়ী হবে। কেননা, গত ১০ বছরেরও বেশি সময় ধরে তিনি এলাকার রাজনীতির সাথে সরাসরি জড়িত। কখনো তিনি রাজনীতির নামে নোংরামি করেননি। সাঘাটা ও ফুলছড়ি থেকে কেউ কোনো কাজে তার কাছে গেলে খালি হাতে ফিরেছেন, এমন নজিরও নেই। ঢাকায় গাইবান্ধার লোকজনের আশ্রয়স্থল হিসাবেই কাজ করে গেছেন রিপন।
গাইবান্ধা-৫ উপ নির্বাচনে রিপনের পক্ষে গণজোয়ার
গাইবান্ধা-৫ উপ নির্বাচনে রিপনের পক্ষে গণজোয়ার

জনবান্ধন ও কর্মীবান্ধব নেতা হিসাবে ক্লিন ইমেজ ধরে রেখেছেন মাহমুদ হাসান রিপন। তাই গাইবান্ধা ৫ আসনের তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা রিপনের পক্ষেই অবস্থান নিয়েছেন এবং তারা আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার কাছে যোগ্যতার বিচার করে রিপনকেই গাইবান্ধা ৫ আসনে নৌকার মনোনয়ন দিবেন এমনটাই প্রত্যাশা করেন।
গাইবান্ধা-৫ উপ নির্বাচনে রিপনের পক্ষে গণজোয়ার
গাইবান্ধা-৫ উপ নির্বাচনে রিপনের পক্ষে গণজোয়ার

এছাড়া গাইবান্ধা ৫ আসনে মাহমুদ হাসান রিপনের পাশাপাশি আওয়ামী লীগের মনোনয়ন চাচ্ছেন প্রয়াত ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার মেয়ে এবং ফুলছড়ি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারজানা রাব্বী বুবলী, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি এম সেলিম পারভেজ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-সম্পাদক ও মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আল মামুন, যুবলীগ নেতা সুশীল চন্দ্র সরকার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর