• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী সলঙ্গায় ১০৭ বছরেও জীবন যুদ্ধ শেষ হয়নি বৃদ্ধা ডালিম খাতুনের দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে আপাতত মার্জারে যাচ্ছে ১০ ব্যাংক, এর বাইরে নয়: বাংলাদেশ ব্যাংক রাজধানীর অতি ঝুঁকিপূর্ণ ৪৪ শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন খালির নির্দেশ চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৬.১ শতাংশ কৃচ্ছ্রসাধনে আগামী বাজেটেও থোক বরাদ্দ থাকছে না নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র প্রার্থী হচ্ছেন বিএনপি জামায়াত নেতারাও কিস্তির সময় পার হলেই মেয়াদোত্তীর্ণ হবে ঋণ বিভেদ মেটাতে মাঠে আওয়ামী লীগ নেতারা

কামারখন্দে মাদরাসার অধ্যক্ষকে মারপিটের প্রতিবাদে মানববন্ধন

সিরাজগঞ্জ টাইমস / ৫৫ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২

সিরাজগঞ্জের কামারখন্দে মাদরাসার অধ্যক্ষের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ নভেম্বর) সকাল ১১টায় মাদরাসা এলাকার পাইকশা-কান্দাপাড়া সড়কে মানববন্ধন করেন অত্র প্রতিষ্ঠানের শিক্ষক, কর্মচারী ও ছাত্র ছাত্রীরা।

ভুক্তভোগী ওই শিক্ষকের নাম মাওলানা মো. বজলুর রহমান। তিনি কামারখন্দের পাইকশার ইসলাম নগর দারুস সুন্নাত ফাজিল মাদরাসার অধ্যক্ষ।

মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, গত ১৩ নভেম্বর বিকেলে মাদরাসার অফিস কক্ষে সেলিম ও তার বাহিনী প্রবেশ করে কিছু বুঝে ওঠার আগেই অধ্যক্ষ বজলুর রহমানকে এলোপাতারি মারপিট করে ও তার পড়নের পাঞ্জাবি ছিঁড়ে ফেলে চলে যায়। পরে সহকর্মীরা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় কামারখন্দ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

বক্তারা এই জঘন্যতম ঘটনা ঘটনানোর অভিযোগে হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করে ক্যাম্পাস প্রদক্ষিণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর