• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী সলঙ্গায় ১০৭ বছরেও জীবন যুদ্ধ শেষ হয়নি বৃদ্ধা ডালিম খাতুনের দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে আপাতত মার্জারে যাচ্ছে ১০ ব্যাংক, এর বাইরে নয়: বাংলাদেশ ব্যাংক রাজধানীর অতি ঝুঁকিপূর্ণ ৪৪ শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন খালির নির্দেশ চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৬.১ শতাংশ কৃচ্ছ্রসাধনে আগামী বাজেটেও থোক বরাদ্দ থাকছে না নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র প্রার্থী হচ্ছেন বিএনপি জামায়াত নেতারাও কিস্তির সময় পার হলেই মেয়াদোত্তীর্ণ হবে ঋণ বিভেদ মেটাতে মাঠে আওয়ামী লীগ নেতারা রেমিট্যান্সে সুবাতাস, ১২ দিনে এলো ৮৭ কোটি ডলার বাংলাদেশ ও চীনের বন্ধুত্বপূর্ণ পথচলা হয়ে উঠুক আরো শক্তিশালী বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা: ওবায়দুল কাদের আজ খুলছে অফিস-আদালত-ব্যাংক-বিমা

কাজিপুরে গলায় বাদাম আটকে ৩ বছরের শিশুর মৃত্যু 

সিরাজগঞ্জ টাইমস / ৫৭ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২

সিরাজগঞ্জের কাজিপুরে গলায় বাদাম আটকে রাফি মিয়া (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত রাফি মিয়া উপজেলার সোনামুখী গ্রামের রাকিব হোসেনের ছেলে। শনিবার রাত সাড়ে ১০ টার দিকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বগুড়া নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কমিউনিটি মেডিকেল অফিসার আশরাফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, শনিবার রাত ৯টার দিকে শিশুটিকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ার তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করার পরামর্শ দেওয়া হয়।

শিশু রাফির দাদা সাইদ মেকার জানান, রাফির মা শনিবার রাত ৮টার দিকে বসতঘরে বসে বাদাম খাচ্ছিলেন। একপর্যায়ে ওই শিশুটি সেখান থেকে একটি বাদাম নিয়ে মুখে দিলে তা গলায় আটকে যায়। এসময় সে অসুস্থ্য হয়ে পড়লে তাকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর