• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
শিরোনামঃ
এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির আইনের আওতায় আসবে সব ধরনের অনলাইন সেবা সাইবার অপরাধ নিয়ন্ত্রণের উদ্যোগ থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা সলঙ্গায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে মারপিট আ’লীগ নেতা আরাফাতকে গ্রেফতার দাবীতে মানববন্ধন সলঙ্গা থানা যুবলীগের সভাপতি পদে সিভি জমা দিলেন রিয়াদুুল ইসলাম ফরিদ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক দুই মাসের মধ্যে অগ্রগতি প্রতিবেদন চান হাইকোর্ট

একসঙ্গে চার সন্তানের জন্ম!

সিরাজগঞ্জ টাইমস / ১৭৭ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২

কক্সবাজারের মহেশখালীতে কুহিনুর আক্তার (২৪) নামে এক গৃহবধূ একসঙ্গে চার সন্তানের জন্ম দিয়েছেন। এদের মধ্যে তিনটি ছেলে ও একটি মেয়ে।

চট্টগ্রাম শহরের একটি বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে রবিবার (২৫ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার সময় শিশুগুলো ভূমিষ্ঠ হয়।

দুবাই প্রবাসী ওমর ফারুকের স্ত্রী একসঙ্গে চার সন্তানের জন্ম হওয়ায় শিশুদের পরিবার ও স্বজনরা আনন্দে আপ্লুত।

গৃহবধূর কুহিনুর আক্তার কক্সবাজার মহেশখালী গোরকঘাটা সিকদার পাড়াস্থ দুবাই প্রবাসী ওমর ফারুকের স্ত্রী। কুহিনূর ও চার শিশু বর্তমানে সুস্থ আছেন।

কুহিনূরের বরাতে তার নিকটাত্মীয়রা জানান, প্রবাসী স্বামীর সঙ্গে স্ত্রী কুহিনুরের মোবাইল ফোনে কথা হয়েছে। তিনি খুব খুশি। চার সন্তানের জন্য তিনি সবার দোয়া চেয়েছেন।

গত কয়েকদিন আগে সন্তান প্রসবের দিন ছিল। প্রসব বেদনা উঠায় তাকে ওই বেসরকারি হাসপাতাল ভর্তি করা হয়। এরপর রবিবার দুপুর সাড়ে ১২টায় হাসপাতালে একসাথে চার সন্তান জন্ম দেন তিনি। চার শিশু জন্মের খবরে দুবাই প্রবাসী পিতা ওমর ফারুক ও তার পরিবারে খুশির আমেজ বিরাজ করছে। ৪ সন্তানের গর্ভধারিণী কোহিনুর সকলের দোয়া কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর