• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার উন্মুক্ত হতে পারে কুয়েতের শ্রমবাজার সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী খেলাধুলার মাধ্যমেই মেধা বিকাশের সুযোগ হবে মন্ত্রী-এমপির নিকটজনদের সরে দাঁড়ানোর নির্দেশ ওবায়দুল কাদেরের টিকফা নিয়ে ঢাকা-ওয়াশিংটন বৈঠক আজ যমুনার বুকে দৃশ্যমান হলো দীর্ঘতম বঙ্গবন্ধু রেলসেতু জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তির অর্জন তুলে ধরল ঢাকা অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধ করা হবে কাতার আমিরের সফরে ১০ চুক্তি ও সমঝোতার প্রস্তুতি জলবায়ু খাতে ৭১ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি সন্ত্রাসী কর্মকাণ্ডে গ্রেপ্তারদেরও কর্মী দাবি করে বিএনপি আট মেগা প্রকল্পের কাজ শেষ ৯০ ভাগ

উল্লাপাড়ায় শিশু ধর্ষনের চেষ্টা বৃদ্ধের গলায় জুতার মালা!

সিরাজগঞ্জ টাইমস / ৬৭ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৬ বছরের এক শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগে এক বৃদ্ধের গলায় জুতার মালা ও ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রবিবার উল্লাপাড়া উপজেলার বাঙ্গালা ইউনিয়নের চেংটিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

এতে উৎসুক জনতা ওই বৃদ্ধকে দেখতে ভিড় জমিয়েছিলেন। কেউ অভিযুক্তের বিচার চেয়েছেন আবার কেউ বা বলছেন অপরাধ প্রমাণের আগেই এমন ঘটনা ধামাচাপা দিতে হবে কারণ মানবাধিকার লঙ্ঘন হয়েছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সরেজমিনে গিয়ে ভিকটিমের পরিবার ও স্থানীয়দের কাছ থেকে জানা যায়,রবিবার সকালে ৬ বছরের এক শিশু দোকানে সদাই কিনতে গেলে দোকানের ঝাপ নামিয়ে পড়নের কাপড় খুলে ধর্ষনের চেষ্টা করে একই গ্রামের দোকানদার নছিম ফকির টেপা (৬০)।

প্রতিবেশি এক নারী জানান,আমার মেয়েকে খুজতে গিয়ে দোকানের ছোট দরজা দিয়ে দেখি অন্য এক শিশু ও দোকানদার টেপা উলঙ্গ। আমি তখন অজ্ঞান হয়ে যাই। প্রতিবেশিরা মাথায় পানি ঠেলে আমায় সুস্থ করে। তবে আমি সময় মত না গেলে মেয়েটার ক্ষতি হয়ে যেত।
বিষয়টি জানাজানি হলে রবিবার রাতেই স্থানীয় সাবেক ইউপি সদস্য আছের আলী মীমাংসা করার চেষ্টা চালায়।

রাত ১০টার দিকে গ্রাম প্রধান আজিজল হক মন্ডলের সভাপতিত্বে চলে শালিসি বৈঠক। শালিসি বৈঠকে আছের আলী,ফজলুল হক আকসেদ আলী,সাবেক সেনা সদস্য আব্বাস আলীসহ গ্রাম প্রধানরা ২৫ হাজার টাকা জরিমানা ও নছিম ফকির টেপার গলায় জুতার মালা পড়ানোর রায় বাস্তবায়ন করেন।

এব্যাপারে সাবেক সেনা সদস্য আব্বাস আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আমি কোন দরবার সালিসে যাই না। এটা আমার বাড়ির সামনে হওয়ায় সবার অনুরোধে বাধ্য হয়ে সেখানে আমার থাকতে হয়েছে। তবে জরিমানার টাকাটা আমার কাছে সবাই দিয়েছিলো আমি পড়ে ফেরত দিয়েছি।

বাঙ্গালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা জানান,শুনেছি ২৫ হাজার টাকা দরবারে জরিমানা করা হয়েছে। পরে ভিকটিমের বাবা উল্লাপাড়া মডেল থানায় গ্রামপ্রধানসহ অভিযুক্তের নামে মামলা করেছে।

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো: উজ্জল হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন,যারা বিচার করেছে এবং যে দোষী উভয়ের নামে মামলা হয়েছে। উল্লাপাড়া থানা পুলিশের দুটি টিম আসামী ধরার জন্য চেষ্টা করছে।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর