সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:৩১ অপরাহ্ন

উল্লাপাড়ায় শিশু ধর্ষনের চেষ্টা বৃদ্ধের গলায় জুতার মালা!

নিজস্ব প্রতিবেদক :
  • সময় কাল : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ১৮১ বার পড়া হয়েছে
প্রতিকি ফাইল ফটো

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৬ বছরের এক শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগে এক বৃদ্ধের গলায় জুতার মালা ও ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রবিবার উল্লাপাড়া উপজেলার বাঙ্গালা ইউনিয়নের চেংটিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

এতে উৎসুক জনতা ওই বৃদ্ধকে দেখতে ভিড় জমিয়েছিলেন। কেউ অভিযুক্তের বিচার চেয়েছেন আবার কেউ বা বলছেন অপরাধ প্রমাণের আগেই এমন ঘটনা ধামাচাপা দিতে হবে কারণ মানবাধিকার লঙ্ঘন হয়েছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সরেজমিনে গিয়ে ভিকটিমের পরিবার ও স্থানীয়দের কাছ থেকে জানা যায়,রবিবার সকালে ৬ বছরের এক শিশু দোকানে সদাই কিনতে গেলে দোকানের ঝাপ নামিয়ে পড়নের কাপড় খুলে ধর্ষনের চেষ্টা করে একই গ্রামের দোকানদার নছিম ফকির টেপা (৬০)।

প্রতিবেশি এক নারী জানান,আমার মেয়েকে খুজতে গিয়ে দোকানের ছোট দরজা দিয়ে দেখি অন্য এক শিশু ও দোকানদার টেপা উলঙ্গ। আমি তখন অজ্ঞান হয়ে যাই। প্রতিবেশিরা মাথায় পানি ঠেলে আমায় সুস্থ করে। তবে আমি সময় মত না গেলে মেয়েটার ক্ষতি হয়ে যেত।
বিষয়টি জানাজানি হলে রবিবার রাতেই স্থানীয় সাবেক ইউপি সদস্য আছের আলী মীমাংসা করার চেষ্টা চালায়।

রাত ১০টার দিকে গ্রাম প্রধান আজিজল হক মন্ডলের সভাপতিত্বে চলে শালিসি বৈঠক। শালিসি বৈঠকে আছের আলী,ফজলুল হক আকসেদ আলী,সাবেক সেনা সদস্য আব্বাস আলীসহ গ্রাম প্রধানরা ২৫ হাজার টাকা জরিমানা ও নছিম ফকির টেপার গলায় জুতার মালা পড়ানোর রায় বাস্তবায়ন করেন।

এব্যাপারে সাবেক সেনা সদস্য আব্বাস আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আমি কোন দরবার সালিসে যাই না। এটা আমার বাড়ির সামনে হওয়ায় সবার অনুরোধে বাধ্য হয়ে সেখানে আমার থাকতে হয়েছে। তবে জরিমানার টাকাটা আমার কাছে সবাই দিয়েছিলো আমি পড়ে ফেরত দিয়েছি।

বাঙ্গালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা জানান,শুনেছি ২৫ হাজার টাকা দরবারে জরিমানা করা হয়েছে। পরে ভিকটিমের বাবা উল্লাপাড়া মডেল থানায় গ্রামপ্রধানসহ অভিযুক্তের নামে মামলা করেছে।

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো: উজ্জল হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন,যারা বিচার করেছে এবং যে দোষী উভয়ের নামে মামলা হয়েছে। উল্লাপাড়া থানা পুলিশের দুটি টিম আসামী ধরার জন্য চেষ্টা করছে।

 

 

নিউজটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর  কোন লেখা,ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ।
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102