• শনিবার, ১০ জুন ২০২৩, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
এমপি তানভীর ইমামের চা-চক্র ও উঠান বৈঠকে জনতার ঢল তিননান্দিনা রশিদিয়া দিমুখী উচ্চ বিদ্যালয়ে নিয়োগ বাণিজ্যের অভিযোগ লোডশেডিং কমাতে বাড়ছে বিদ্যুৎ আমদানি ও উৎপাদন গুজব ঠেকাতে বিশেষ সেল তৈরির পরিকল্পনা ঢাকায় আরও ৫ পাসপোর্ট অফিস চালুর উদ্যোগ ভ্রমণসহ নানা নিষেধাজ্ঞা আসছে খেলাপিদের জন্য মিয়ানমারে ফিরে যেতে বড় সমাবেশ রোহিঙ্গা শিবিরে পুলিশের নিয়ন্ত্রণকক্ষে যুক্ত হচ্ছে বেসরকারি সিসি ক্যামেরা মালয়েশিয়ার শ্রমবাজারে স্বস্তি সেনাবাহিনীর বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন গুণগত শিল্পায়নের পথে দেশ দ্রুত এগিয়ে চলছে: প্রধানমন্ত্রী নৈরাজ্যের বিরুদ্ধে জনসচেতনতা গড়ে তুলতে হবে : রাষ্ট্রপতি তাড়াশে ডাকাতি প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ২জন সদস্য গ্রেফতার সলঙ্গার ধুবিল ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা সলঙ্গার রামকৃষ্ণপুরে নির্বাচনের ১৬ মাস পর পরাজিত প্রার্থীকে বিজয়ী ঘোষণা প্রেমের টানে পরিবার ছেড়ে ভারতীয় তরুণী ছুটে এলেন উল্লাপাড়ায় তাড়াশ পৌরসভা নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ১২জন উল্লাপাড়ায় মাদককে লাল কার্ড প্রদর্শন করলো শিক্ষার্থীরা তাড়াশের মাগুড়া বিনোদ ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রামকৃষ্ণপুর ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

উল্লাপাড়ায় শিশু ধর্ষনের চেষ্টা বৃদ্ধের গলায় জুতার মালা!

সিরাজগঞ্জ টাইমস / ৭ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৬ বছরের এক শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগে এক বৃদ্ধের গলায় জুতার মালা ও ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রবিবার উল্লাপাড়া উপজেলার বাঙ্গালা ইউনিয়নের চেংটিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

এতে উৎসুক জনতা ওই বৃদ্ধকে দেখতে ভিড় জমিয়েছিলেন। কেউ অভিযুক্তের বিচার চেয়েছেন আবার কেউ বা বলছেন অপরাধ প্রমাণের আগেই এমন ঘটনা ধামাচাপা দিতে হবে কারণ মানবাধিকার লঙ্ঘন হয়েছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সরেজমিনে গিয়ে ভিকটিমের পরিবার ও স্থানীয়দের কাছ থেকে জানা যায়,রবিবার সকালে ৬ বছরের এক শিশু দোকানে সদাই কিনতে গেলে দোকানের ঝাপ নামিয়ে পড়নের কাপড় খুলে ধর্ষনের চেষ্টা করে একই গ্রামের দোকানদার নছিম ফকির টেপা (৬০)।

প্রতিবেশি এক নারী জানান,আমার মেয়েকে খুজতে গিয়ে দোকানের ছোট দরজা দিয়ে দেখি অন্য এক শিশু ও দোকানদার টেপা উলঙ্গ। আমি তখন অজ্ঞান হয়ে যাই। প্রতিবেশিরা মাথায় পানি ঠেলে আমায় সুস্থ করে। তবে আমি সময় মত না গেলে মেয়েটার ক্ষতি হয়ে যেত।
বিষয়টি জানাজানি হলে রবিবার রাতেই স্থানীয় সাবেক ইউপি সদস্য আছের আলী মীমাংসা করার চেষ্টা চালায়।

রাত ১০টার দিকে গ্রাম প্রধান আজিজল হক মন্ডলের সভাপতিত্বে চলে শালিসি বৈঠক। শালিসি বৈঠকে আছের আলী,ফজলুল হক আকসেদ আলী,সাবেক সেনা সদস্য আব্বাস আলীসহ গ্রাম প্রধানরা ২৫ হাজার টাকা জরিমানা ও নছিম ফকির টেপার গলায় জুতার মালা পড়ানোর রায় বাস্তবায়ন করেন।

এব্যাপারে সাবেক সেনা সদস্য আব্বাস আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আমি কোন দরবার সালিসে যাই না। এটা আমার বাড়ির সামনে হওয়ায় সবার অনুরোধে বাধ্য হয়ে সেখানে আমার থাকতে হয়েছে। তবে জরিমানার টাকাটা আমার কাছে সবাই দিয়েছিলো আমি পড়ে ফেরত দিয়েছি।

বাঙ্গালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা জানান,শুনেছি ২৫ হাজার টাকা দরবারে জরিমানা করা হয়েছে। পরে ভিকটিমের বাবা উল্লাপাড়া মডেল থানায় গ্রামপ্রধানসহ অভিযুক্তের নামে মামলা করেছে।

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো: উজ্জল হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন,যারা বিচার করেছে এবং যে দোষী উভয়ের নামে মামলা হয়েছে। উল্লাপাড়া থানা পুলিশের দুটি টিম আসামী ধরার জন্য চেষ্টা করছে।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর