সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:৫২ অপরাহ্ন

উল্লাপাড়ায় মুক্তিপণ দিতে না পারায় নদীতে ভাসিয়ে দিল কৃষকের লাশ

নিজস্ব প্রতিবেদক :
  • সময় কাল : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৯ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ছাইদুর রহমান (৪০) নামে এক কৃষককে অপহরণের পর মুক্তিপণ দাবি করেছিল অপহরণকারীরা। সেই মুক্তিপণের দেড় লাখ টাকা দিতে না পারায় কৃষককে হত্যা করে নদীতে লাশ ফেলে যায় তারা।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার গুনাইগাঁতী গ্রামের পাশের নদী থেকে ছাইদুরের ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ছাইদুর উপজেলার লাহিড়ী মোহনপুর ইউনিয়নের বলতৈল গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

ছাইদুরের পরিবার জানায়, গত শনিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় ছাইদুর রহমান বাড়ি থেকে বের হওয়ার পর আর ফিরে আসে না। গত রবিবার (২৫ সেপ্টেম্বর) ছাইদুরের নিজস্ব মোবাইল দিয়ে ছাইদুরের স্ত্রীর মোবাইল ফোনে কল করে ছাইদুরকে মুক্তির জন্য দেড় লাখ টাকা দাবি করা হয়।কিন্তু ছাইদুরের পরিবারের পক্ষে এই টাকা দেয়া সম্ভব নয় বলে জানানো হয়।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, পুলিশ ইতোমধ্যেই তথ্য প্রযুক্তির সহায়তায় খুনিদের শনাক্ত করার চেষ্টা চালাচ্ছে। এবং অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

তিনি আরও জানান, উদ্ধারকৃত মরদেহটি ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর  কোন লেখা,ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ।
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102