বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:৫৫ অপরাহ্ন

উল্লাপাড়ায় তৃনমূলপর্যায়ের নেতাকর্মীদের সাথে এমপি তানভীর ইমামের চা আড্ডা

নিজস্ব প্রতিবেদক :
  • সময় কাল : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ৬৭ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে তৃনমূলপর্যায়ের নেতা-কর্মীদের সাথে সিরাজগঞ্জ-৪ উল্লাপাড়া-সলঙ্গা আসনের জাতীয় সংসদ সদস্য তানভীর ইমামের চা আড্ডা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে মোহনপুর ফুটবল খেলার মাঠে চা আড্ডা অনুষ্ঠিত হয়। মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ (মক্কা) এর সভাপতিত্বে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে তৃণমূলের নেতা-কর্মীদের সাথে ‘ চা আড্ডায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য তানভীর ইমাম। মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহাদত হোসেন জিকো’র পরিচলনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়সাল কাদের রুমি, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উল্লাপাড়া উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মীর আরিফুল ইসলাম উজ্জল।

এসময়উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এমপি তানভীর ইমাম তৃণমূলের নেতা-কর্মীদের সাথে চা আড্ডা অনুষ্ঠানে যোগ দিয়ে কুশল বিনিময় করেন। ইউনিয়নের গরীব দুঃখী ও অসহায় মানুষের বিষয়ে খোজ খবর নেন।

প্রধান অতিথির বক্তব্যে তানভীর ইমাম এমপি বলেন, আওয়ামী লীগ জনগণের জন্য রাজনীতি করে।জনগণের সহযোগিতা নিয়ে জনগণের সেবায় আওয়ামী লীগ কাজ করে। তিনি আরো বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান আমাদেরকে বাংলাদেশ উপহার দিয়েছেন আর তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন বাংলাদেশের উন্নয়ন।তার বলিষ্ট ও সুদক্ষ নেতৃত্বে দেশ আজ বিশ্বের অনেক দেশের সাথে পাল্লা দিয়ে দ্রুত এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর সুদক্ষ ও বলিষ্ট নেতৃত্বের কারনে আজ আমরা আমেরিবার চেয়ে ভাল অবস্থানে আছি।

অর্থনীতিতে বাংলাদেশের প্রবৃদ্ধি বৃদ্ধি পেয়ে উন্নয়নশীল দেশের কাতারে রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জনগণের উন্নয়নের জন্য, দেশের উন্নয়নের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। চা আড্ডা অনুষ্ঠানে হাজার হাজার নারী পুরুষের ঢল নামে । মিছিল আর শ্লোগানে মুুখরিত ছিল মোহনপুর ফুটবল খেলার মাঠ ও বাজার এলাকা।

এর আগে এলজিইডির অর্থায়নে ৮ কোটি টাকা ব্যায়ে কয়েকটি রাস্তা ও দুটি প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত ভবনের উদ্বোধন করেন।

নিউজটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর  কোন লেখা,ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ।
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102