• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির আইনের আওতায় আসবে সব ধরনের অনলাইন সেবা সাইবার অপরাধ নিয়ন্ত্রণের উদ্যোগ থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা সলঙ্গায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে মারপিট আ’লীগ নেতা আরাফাতকে গ্রেফতার দাবীতে মানববন্ধন সলঙ্গা থানা যুবলীগের সভাপতি পদে সিভি জমা দিলেন রিয়াদুুল ইসলাম ফরিদ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক

উল্লাপাড়ায় অনুমোদনহীন ক্লিনিক-ডায়াগনস্টিক সিলগালা

সিরাজগঞ্জ টাইমস / ৫৯ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অনুমোদনহীন একটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা ও একটি ক্লিনিকের সরঞ্জামাদি জব্দ ও জরিমানা করা হয়েছে।

বুধবার (৩১ আগস্ট) বিকেলে থেকে সন্ধ্যা পর্যন্ত উল্লাপাড়া পৌর শহরের শ্যামলীপাড়া এলাকায় এ অভিযান চালানো হয়।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকালে  এসব তথ্য নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আতাউল গনি ওসমানী।

তিনি বলেন, অবৈধভাবে গড়ে ওঠা ক্লিনিক, ডায়াগনস্টিক ও চিকিৎসকদের বিরুদ্ধে নির্বাহী ম্যাজিস্ট্রেট উল্লাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইশরাত জাহান জানানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায়। এ সময় বৈধ কাগজপত্র না থাকায় ও ক্লিনিক মালিক পালিয়ে যাওয়ায় শেফা ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা করা হয়। অপরদিকে ত্রুটিপূর্ণ যন্ত্রপাতি ব্যবহার করায় ডা. কাশেম অ্যান্ড ডা. রাবেয়া ইস্পেরিয়াল অ্যান্ড কনসালটেশনকে ৫ জরিমানা করা হয়েছে। এছাড়াও সব যন্ত্রপাতি জব্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর